corona virus btn
corona virus btn
Loading

'আপনাকে পেয়েছি আমরা ভাগ্যবান!' নরেন্দ্র মোদির জন্মদিনে আবেগে আপ্লুত কঙ্গনা

'আপনাকে পেয়েছি আমরা ভাগ্যবান!' নরেন্দ্র মোদির জন্মদিনে আবেগে আপ্লুত কঙ্গনা
প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছাবার্তা কঙ্গনার।

এদিন ট্যুইটারে তাঁর বার্তা, মোদির মতো প্রধানমন্ত্রী পাওয়া রীতিমতো সৌভাগ্যের ব্যাপার।

  • Share this:

#মুম্বই: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন আজ। ৭০ বছর পূর্ণ করার দিনে দেশ বিদেশ থেকে শুভেচ্ছাবার্তা পাচ্ছেন নরেন্দ্র মোদি। বিজেপির তরফে দেশ জুড়ে সেবা সপ্তাহ পালন করছে। মোদিকে আবেগঘন শুভেচ্ছাবার্তা পাঠালেন কঙ্গনা রানওয়াতও। এদিন ট্যুইটারে তাঁর বার্তা, মোদির মতো প্রধানমন্ত্রী পাওয়া রীতিমতো সৌভাগ্যের ব্যাপার।

এদিন প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করেন কঙ্গনা। সেই ভিডিওয় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বেশ কিছু মানুষ উত্যক্ত করার চেষ্টা করে। তাঁরা যে ভাষায় কথা বলে আপনার বিষয়ে, তা পৃথিবীর আর কোনও প্রধানমন্ত্রীর বিষয়ে বলা হয় না। কিন্তু এগুলি প্রপাগণ্ডা, খুব হাতেগোনা মানুষই এই দোষে দুষ্ট। আপামর ভারতবাসী আপনাকে যে সম্মান দেন, যারা সোশ্যাল মিডিয়ায় হয়তো নেই, তাঁরা আপনাকে যে পরিমাণ সম্মান দেয় তা অবর্ণণীয়। আজ তাঁরা সকলেই প্রাণভরে আপনাকে শ্রদ্ধা জানাচ্ছে। আপনাকে প্রধানমন্ত্রী হিসেবে পেয়েছি আমরা ভাগ্যবান।

narendra modi birthday wishes status, narendra modi birthday, modi birthday, pm modi, pm narendra modi , narendra modi birth, narendra modi age, modi age , narendra modi birthday wishes

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত সক্রিয় কঙ্গনা রানওয়াত। বলিউড মাদক চক্র থেকে নেপোটিজাম সব বিষয়ে অকপট মন্তব্য করেছেন কঙ্গনা। সম্প্রতি শিবসেনার সঙ্গে দ্বৈরথ শুরু হতেই কেন্দ্র তাঁকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তাও দেয়। দিন কয়েকের মধ্যেই তাঁর মাও বিজেপিতে যোগদান করেছেন।

যদিও বিজেপি ঘনিষ্ঠতার বিষয়ে তাঁর মন্তব্য এই মুহূর্তে কোনও রাজনৈতিক দলেই তিনি যোগ দিতে চান না।

প্রসঙ্গত প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছাবার্তা আসছে নানা জায়গা থেকে। উজ্জীবীত বিজেপিও। দলীয় কর্মীরা ৭০ বছরের জন্মদিনকে রাঙিয়ে তুলতে চান সেবা সপ্তাহ পালন করে। ১৪ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর চলবে এই সেবা সপ্তাহ। নানা বর্ণময় অনুষ্ঠান আয়োজিত হচ্ছে দেশের নানা প্রান্তে। যদিও সবটাই হচ্ছে কোভিড পরিস্থিতিকে স্মরণে রেখে। মোদির নিজের রাজ্য গুজরাটের সুরতের প্রশাসন ৭০০০০ গাছের চারা বিলি করেছে শহর জুড়ে। তামিলনাড়ুতেও কাল থেকেই উৎসবের মেজাজ। ৭০ কেজি লাড্ডু তৈরি করা হয়েছে শিভন কামাচি আম্মান মন্দিরে। এছাড়া দলের তরফে আজ জায়গায় জায়গায় ব্লাড ডোনেশান ক্যাম্প করা হচ্ছে। উদ্যোগ নেওয়া হয়েছে মাস্ক ও স্যানেটাইজার বিলি করার।

Published by: Arka Deb
First published: September 17, 2020, 2:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर