Kangana Ranaut: গঙ্গার নয়, লাশ ভেসে আসার ছবি আসলে নাইজেরিয়ার, আজব দাবি কঙ্গনার

ফের বিতর্কিত মন্তব্য করে তুমুল ট্রোলড কঙ্গনা

ভিডিওয় কঙ্গনা দাবি করেন, উত্তরপ্রদেশের গঙ্গা থেকে যে মৃতদেহগুলি ভেসে আসছে সেই ছবিগুলি আসলে নাইজেরিয়ার।

  • Share this:

    #মুম্বই: টুইটার থেকে নিষিদ্ধ হয়েছেন বেশ কিছুদিন আগেই। কিন্তু তবুও দমে যাওয়ার পাত্রী নন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। এবার তাঁর মঞ্চ ইনস্টাগ্রাম। এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে মন্তব্য করে এবার বিতর্ক তৈরি করছেন কঙ্গনা। সম্প্রতি একটি ভিডিওয় কঙ্গনা দাবি করেন, উত্তরপ্রদেশের গঙ্গা থেকে যে মৃতদেহগুলি ভেসে আসছে সেই ছবিগুলি আসলে নাইজেরিয়ার। কঙ্গনার এই মন্তব্যে ফের বিতর্ক শুরু হয়েছে।

    সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয় কিছু ছবি, যেখানে দেখা যাচ্ছে উত্তরপ্রদেশ ও বিহারের গঙ্গায় ভাসছে মৃতদেহ। এই দেহগুলি কোভিড (Covid 19) রোগীদের বলেই মনে করা হচ্ছে। এই ছবি নিয়ে ইতিমধ্যেই নিন্দার ঝ় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। আর সেই প্রসঙ্গেই কঙ্গনা বলেছেন এই ছবিগুলি নাকি ভুয়ো। আসলে এগুলি নাকি নাইজারিয়ার ছবি। এছাড়া বরাবরের মতো মোদি সরকারের হয়ে সরব হন তিনি।

    আর এর পরেই তুমুল বিতর্কের মুখে পড়েন কঙ্গনা। ট্রোলিং এরও শিকার হন অভিনেত্রী। কঙ্গনার এই মন্তব্যের পরে অনেকে উত্তরপ্রদেশকেই নাইজেরিয়া বলে সম্বোধন করছেন নেটদুনিয়ায়। তাই নিয়েও শুরু হয়েছে প্রচুর মিম।

    প্রসঙ্গত, করোনা নিয়েও মন্তব্য করে বিতর্ক তৈরি করেছিলেন তিনি। গত সপ্তাহে করোনা আক্রান্ত হন কঙ্গনা। সেই সময়ে তিনি মারণ ভাইরাসকে বলেছিলেন সামান্য ফ্লু বলেছিলেন। দাবি করেছিলেন এটা নিয়ে সংবাদমাধ্যম বাড়াবাড়ি করছে। আর তার ঠিক এক সপ্তাহের মধ্যেই সেই করোনা যে মোটেই সাধারণ ফ্লু নয়, তাই প্রকাশ পেল কঙ্গনার কথায়। মানুষকে নিজেই সাবধান করলেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: