Kangana Ranaut on Covid: কার-কার করোনা হয়ে গিয়েছে, বিমানবন্দরে হঠাৎ প্রশ্ন কঙ্গনার! কিন্তু কেন?

কার কার করোনা হয়ে গিয়েছে? বিমানবন্দরে দাঁড়িয়ে হঠাৎ এমন প্রশ্ন কেন করলেন কঙ্গনা?

বৃহস্পতিবার সকালেই কঙ্গনা রানাওয়াতকে (Kangana Ranaut) দেখা গেল মুম্বই বিমানবন্দরে।

  • Share this:

    #মুম্বই: সম্প্রতি করোনাভাইরাস কাটিয়ে সুস্থ হয়ে উঠেছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এর পর থেকেই গোম কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। তবে বৃহস্পতিবার সকালেই তাঁকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে। অভিনেত্রী নিজের মানালির বাড়িতে ফিরছেন বলে জানা গিয়েছে।

    কমলা রঙের শাড়ি ও স্লিভলেস ব্লাউজে এদিন বিমানবন্দরে দেখা যায় কঙ্গনাকে। সেই সঙ্গে গলায় ছিল মুক্তার মালা। পরেছিলেন একটি বড় সানগ্লাসও। বিমানবন্দরে গাড়ি থেকে নামার সময় তাঁর মুখে ছিল মাস্ক। যদিও পরবর্তীকালে পাপারাৎজিদের ফটো তোলার সুযোগ করে দিতে সেটি খুলে ফেলেন তিনি।

    ফটো তোলার পাশাপাশি অভিনেত্রী পাপারাৎজিদের সঙ্গে আপালচারিতা করেন এবং তাঁদের স্বাস্থ্য সম্পর্কে খবরও নেন। তিনি জানতে চান, "কিস কিস কো করোনা হো গয়া (কার কার করোনা হয়ে গিয়েছে?)" চিত্রগ্রাহকরা তাঁকে জানান, তাঁরা কেউই করোনা আক্রান্ত হননি। এরপর কঙ্গনা তাঁদের টিকা নেওয়া হয়েছে কি না সে বিষয়েও জানতে চান।

    বলিউডের চিত্রগ্রাহকর ভাইরাল ভায়ানি (Viral Bhayani) কঙ্গনার একটি ভিডিও শেয়ার করেন। সেই সঙ্গে ক্যাপশনে তিনি লেখেন, “কঙ্গনা রানাউত যিনি সদ্যই কোভিড নেগেটিভ হয়েছেন, তিনি চেক করছিলেন চিত্রগ্রাহকদের মধ্যে কারও করোনা হয়েছিল কি না বা ভ্যাকসিন নিয়েছি কি না। তবে ঈশ্বরের আশীর্বাদে যাঁরা ফিল্ডে রয়েছেন তাঁদের কারও এখনও অবধি কোভিড পজিটিভ হয়নি এবং আমাদের কারও টিকা নেওয়া হয়নি।”

    অন্যান্য সেলিব্রিটিরা এই ভাইরাল পোস্টে উদ্বেগ প্রকাশ করেছেন। দিয়া মির্জা (Dia Mirza) লিখেছেন, "দয়া করে এই ছেলেদের টিকা দিন - তাঁরা এখনও নিরাপদ আছেন জেনে খুশি।" সঙ্গীতা বিজলানি (Sangeeta Bijlani) কমেন্টে লেখেন, "ঈশ্বরের কৃপা যে ফিল্ডে কাজ করার সময় আপনারা সবাই ভালো আছেন।"

    ১৮ মে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বলিউড ‘ক্যুইন’। শরীরে মারণ ভাইরাসের উপসর্গ থাকায় তিনি পরীক্ষা করান, রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে নিজেকে গৃহবন্দি করছিলেন অভিনেত্রী। নিজের Instagram হ্যান্ডেলে কঙ্গনা লেখেন, “গত কয়েকদিন ধরে খুব ক্লান্ত বোধ করছিলাম। চোখের তলায় জ্বালা করছিল। ভাবছিলাম হিমাচলে যাব। সেই জন্য গতকাল (শুক্রবার) করোনা টেস্ট করাই। আজ রিপোর্ট আসে। তাতেই জানতে পারি কোভিড পজিটিভ হয়েছি।”

    First published: