Home /News /entertainment /

ফিতে বাঁধা অন্তর্বাসে সমুদ্রের ধারে রোদ পোহাচ্ছেন কঙ্গনা রানাওয়াত, ভাইরাল ছবি

ফিতে বাঁধা অন্তর্বাসে সমুদ্রের ধারে রোদ পোহাচ্ছেন কঙ্গনা রানাওয়াত, ভাইরাল ছবি

ফিতে বাঁধা বিকিনিতে ইনস্টাগ্রামের উষ্ণতা বাড়াচ্ছেন হিমাচলের পাহাড়ী কন্যা ।

  • Share this:

    #মুম্বই: শহরে শীত এসেছে । আপব সাগরের তীরেও থার্মোমিটারের পারদ নামছে হু হু করে । আর এই শীতে নরম রোদকে সঙ্গী করে, তার উষ্ণতাকে নিজের শরীরে মেখে নেওযার মতো মজা আর কিসে আছে । সেই আরাম উপভোগ করতে তৈরি তারকারাও ।

    কঙ্গনা রানাওয়াত । বলিউডের বিতর্কিত রানি তিনি । একদিকে যেমন দূর্দান্ত অভিনয়ের জোরে পকেটে পুরেছেন জাতীয় সম্মান, তেমনই আবার নায়িকা স্পষ্টবক্তাও । বলিউডের অন্দরমহল থেকে শুরু করে দেশের যে কোনও রাজনৈতিক কর্মকাণ্ডেই তাঁকে মুখ খুলতে দেখা গিয়েছে সাম্প্রতিককালে । প্রকাশ্যেই মহারাষ্ট্রের শিবসেনা সরকারের বিরোধিতা করেছেন তিনি । কেন্দ্রীয় সরকারের কোলে ঝোল টেনে কথা বলেছেন । সে সব নিযে বিতর্ক হয়েছে অনেক । আবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যু, স্বজনপোষণ, বলিপাড়ার মাদক কাণ্ড সবেতেই সামনের সারিতে এসে কথা বলতে দেখা গিয়েছে কঙ্গনাকে ।

    এ বার অবশ্য নতুন কোনও বিতর্কের সূত্রপাত করেননি নায়িকা । বরং পোস্ট করেছেন একটি বোল্ড ছবি । ছবিতে দেখা যাচ্ছে সমুদ্রের বিচে বসে রয়েছেন কঙ্গনা । সমুদ্রের ঢেউ দেখছেন আনমনে । ফিতে বাঁধা বিকিনিতে ইনস্টাগ্রামের উষ্ণতা বাড়াচ্ছেন হিমাচলের পাহাড়ী কন্যা । যদিও ছবিটা বেশ পুরনো । মেক্সিকোর টুলুম দ্বীপে তোলা ছবিটি ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Kangana Ranaut, Mexico

    পরবর্তী খবর