বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'গৃহবধূদের বেতন দেওয়া উচিত', কঙ্গনার সঙ্গে এবার বাকযুদ্ধে শশী থারুর

'গৃহবধূদের বেতন দেওয়া উচিত', কঙ্গনার সঙ্গে এবার বাকযুদ্ধে শশী থারুর

প্রত্যেক গৃহবধূ মহিলার বেতন পাওয়া উচিত। এই মন্তব্য শুনেই গর্জে ওঠেন কঙ্গনা।

  • Share this:

#মুম্বই: এবার রাজনীতিবিদ শশী থারুরের সঙ্গে টুইট যুদ্ধে জড়ালেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যে কোনও বিষয় নিয়ে মন্তব্য করেই বিতর্কে জড়িয়ে পড়েন বলিউডের রিভলভার রানি। এবার অভিনেতা কমল হাসানের একটি মন্তব্য নিয়ে টুইট করে বিতর্কে জড়ালেন তিনি। কমল হাসান দাবি করেন, প্রত্যেক গৃহবধূ মহিলার বেতন পাওয়া উচিত। এই মন্তব্য শুনেই গর্জে ওঠেন কঙ্গনা।

অভিনেত্রী টুইট করেন, যে যৌনতায় আমরা ভালোবাসার জন্য জড়াই সেখানে প্রাইস ট্যাগ বসাবেন না। নিজের সংসার লালন পালনের জন্য আমাদের টাকা দিতে হবে না। বাড়িতে নিজের রাজ্যের রানি হওয়ার জন্য আমাদের বেতন দিতে হবে না। সবকিছুকে ব্যবসার দিক থেকে দেখা বন্ধ করুন। বরং নিজের স্ত্রীর কাছে নিজেকে সঁপে দিন। শুধু ভালোবাসা, শ্রদ্ধা ও বেতন নয়। আপনাকে সম্পূর্ণ ভাবে তাঁর দরকার।

এর উত্তরে মুখ খোলেন শশী থারুর। তিনি প্রথম থেকেই কমল হাসানের এই মতামতের সঙ্গে সহমত ছিলেন। এর পরে শশী কঙ্গনার এই টুইট শেয়ার করে লেখেন, আমি সহমত যে একজন গৃহবধূর জীবনে অর্থের উর্ধ্বেও কিছু জিনিস রয়েছে। কিন্তু বিষয় সেটা নয়। তবে প্রত্যেক মহিলারা কতটা কাজ করে সেটা বোঝা দরকার এবং তাঁরা যাতে আয় করতে পারেন সেটা দেখা দরকার। আমি চাই ভারতের প্রত্যেক মহিলা তোমার মতো ক্ষমতা থাক।

যদিও কঙ্গনা এত সহজে নিজের মতামত থেকে সরে আসার পাত্রী নন। নিজেই নিজের প্রশংসা করে আরও একটি টুইট করেন কঙ্গনা। তিনি লেখেন, যে কোনও বিষয় আমি যে ভাবে তর্ক করার ক্ষমতা রাখি, সেই বিষয়ে অনেকেই আমায় হিংসে করে। রেগে যাবেন না। হিংসেও করবেন না। বরং নিজের বুদ্ধিতে শান দিন।

Published by: Swaralipi Dasgupta
First published: January 6, 2021, 12:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर