আগের পক্ষের মেয়ে বেশ বড় ! ফের বিয়ের পিঁড়িতে কাম্যা ! তুমুল নাচলেন অভিনেত্রী

আগের পক্ষের মেয়ে বেশ বড় ! ফের বিয়ের পিঁড়িতে কাম্যা ! তুমুল নাচলেন অভিনেত্রী
photo source collected

তাঁর সঙ্গে কাম্যার প্রেম সংবাদমাধ্যমে বেশ চর্চিত ছিল গত বছর থেকেই। এবার বিয়েটা করে ফেললেন তাঁরা !

  • Share this:

#মুম্বই: টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী কাম্যা পাঞ্জাবি। বলিউডে একটা সময় একচেটিয়া ভিলেনের রোল কাম্যাই করতেন। কাম্যার বিয়ের বয়স হয়েছে অনেক আগেই। তবে চুপিচুপি অভিনেত্রী কাম্যা পাঞ্জাবি এবং স্বামী শলাভ ড্যাং, মঙ্গলবার তাদের রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন। ১০ ফেব্রুয়ারি, ঘনিষ্ট বন্ধু-বান্ধব ও পরিবারের মানুষদের সামনে গাঁটছড়া বাঁধেন কাম্যা পাঞ্জাবি ও শলাভ ড্যাং।

শলাভ ড্যাং একজন হেলথকেয়ার প্রফেশনাল। তাঁর সঙ্গে কাম্যার প্রেম সংবাদমাধ্যমে বেশ চর্চিত ছিল গত বছর থেকেই। কাম্যা ও শলাভ যে সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস, সেই ইঙ্গিতও পাওয়া গিয়েছিল তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের থেকে। তবে চুপিচুপি করা বিয়ে আর লুকিয়ে রাখলেন না তাঁরা। সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের সব ছবি পোস্ট করলেন কাম্যা !

 
 
View this post on Instagram
 

Reception party 🥳 Couple goals or what 👌 @shalabhdang @panjabikamya 2020 is your year 😝 ☺️ 💃 happy happy happpyyyyyyy me . . . Congratulations on the new beginning baby I’m so happy for you both 😍 you look amazing so much glow Ma’sha’Allah May God always be with you an keep u smiling always 🤗 the good time are here 💃 . . . #kpismagic @panjabikamya #starplus #colours #tellywood #photooftheday #swag #love #sad #happiness #s4s #l4l #c4c #f4f #food #insta #instadaily #instagood #likeforlikesback #shalabhkamya #kamyashalabh #shubhmangalkasha #kasha

A post shared by Kp Is Magic 💫 (@kamyapanjabi_fc) on

 
First published: February 12, 2020, 8:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर