বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ছোটবেলাতেই বাবা-মায়ের বিচ্ছেদ! কাজলকে কী ভাবে সব বলেছিলেন তনুজা

ছোটবেলাতেই বাবা-মায়ের বিচ্ছেদ! কাজলকে কী ভাবে সব বলেছিলেন তনুজা

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের মায়ের সঙ্গে সম্পর্কের সমীকরণ কেমন তা বললেন কাজল।

  • Share this:

#মুম্বই: নেটফ্লিক্সের ছবি 'ত্রিভঙ্গ'-তে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী কাজল। রেনুকা সাহানের এই ছবিতে মা ও মেয়ের মধ্যে সম্পর্কের বিভিন্ন স্তর উঠে আসবে। সম্পর্কের বিভিন্ন রং দেখানো হবে এই ছবিতে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের মায়ের সঙ্গে সম্পর্কের সমীকরণ কেমন তা বললেন কাজল।

তিনি জানালেন, তাঁর মা অর্থাৎ অভিনেত্রী তনুজার সঙ্গে তাঁর সম্পর্কের গভীরতা কতটা। নিজের মাকে সবসময় পরিণত মানুষ হিসেবেই তিনি দেখে এসেছেন। সাক্ষাৎকারে কাজল জানিয়েছেন, যখন তিনি ছোট ছিলেন তখন তনুজা কীভাবে তাদের সমস্ত কিছু বুঝিয়েছিলেন। এমনকি বাবা শোমু মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের বিষয়টিও কোনও রাখঢাক না করে বুঝিয়েছিলেন তনুজা।

কাজল বলছেন, "মায়ের সঙ্গে আমার সবচেয়ে সুন্দর সম্পর্ক ছিল কারণ তিনি সত্যিই খুব সুন্দর মানুষ। আমার জন্য তিনি যা করেছেন, জীবনের যা সিদ্ধান্ত নিয়েছেন, সমস্তটা আমায় বুঝিয়ে বলেছেন। এমনকি আমার বাবা-মার বিচ্ছেদের বিষয়, বা একজন কর্মরত মহিলার কী কী করনীয় সমস্ত বুঝিয়েছিলেন মা। যেকোনো বড় সিদ্ধান্ত নেওয়ার বিষয় থাকলেই উনি আমার সঙ্গে বসে আলোচনা করেছেন, বুঝিয়েছেন এবং আমায় বুঝতে সময় দিয়েছেন।"

২০০৩ সালে একটি সাক্ষাৎকারে তনুজা বলেছিলেন যে শোমু মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল তাঁর। তারপর বিয়ে। কিন্তু কেন বিচ্ছেদ হলো সেটা গুরুত্বপূর্ণ বিষয় নয়। তনুজা যেভাবে কাজলকে মানুষ করেছেন, ঠিক সেভাবেই নিজের সন্তানদের মানুষ করতে চান অভিনেত্রী। কাজল বলছেন, "আমার মা অসাধারণ। আমি তাকে এই কথাটা বলি। তিনি আমায় যে ভাবে বড় করেছেন তার জন্য আমি কৃতজ্ঞ। আমি মনে করি আমি একজন ভালো মানুষ আজ হতে পেরেছি আমার মায়ের শিক্ষার জন্য। তিনি সবসময় চাইতেন আমি একজন ভালো মানুষ হই। তার একটুও যদি আমি আমার সন্তানদের শেখাতে পারি সেটাই অনেক হবে।"

উল্লেখ্য 'ত্রিভঙ্গ' ছবিতে একজন ওড়িশি নৃত্য শিল্পীর চরিত্রে কাজলকে দেখা যাবে। ছবিতে এ ছাড়াও অভিনয় করেছেন মিথিলা পালকার, কুনাল রয় কাপুর, তানভি আজমি। ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে আগামী ১৫ জানুয়ারি।

Published by: Swaralipi Dasgupta
First published: January 11, 2021, 12:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर