• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KAJOL POSTED A PICTURE OF HERSELF ON INSTAGRAM AND CAPTIONED IT LIKE SHE WANTS TO STOP THE HABIT RC

Kajol: এই ভয়ঙ্কর বদভ্যাস ছাড়তে চাইছেন কাজল, কী জানেন?

কাজল।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজলও (Kajol) এবার সেই প্রতিশ্রুতির তালিকায় ঢুকে পড়েছেন। অর্থাৎ, নিজের একটি বদভ্যাস বদলে ফেলতে চাইছেন নায়িকা।

  • Share this:

    #মুম্বই: প্রতিদিনই আমরা প্রত্যেকেই নিজেদের কোনও না কোনও বদভ্যাস ছেড়ে আরও ভালো হতে চাই। অনেকেই ঠিক করেন, কাল থেকে শরীরচর্চা করব। কারও আবার ইচ্ছে, বাইরের তেলমশলাযুক্ত খাবার ডায়েট থেকে বাদ দিয়ে ফিট হব। এমন নানা প্রতিশ্রুতিই আমরা প্রত্যহ নিজেদেরকে দিয়ে থাকি। অনেকেই পালন করি, অনেকেই আবার দু'দিনে ভুলে যাই। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজলও (Kajol) এবার সেই প্রতিশ্রুতির তালিকায় ঢুকে পড়েছেন। অর্থাৎ, নিজের একটি বদভ্যাস বদলে ফেলতে চাইছেন নায়িকা।

    View this post on Instagram

    A post shared by Kajol Devgan (@kajol)

    মঙ্গলবার নিজেই ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন ৪৬ বছরের অভিনেত্রী। সেখানে দেখা গিয়েছে স্ক্রিপ্ট পড়ায় মগ্ন নায়িকা। তবে তারই সঙ্গে ধরা পড়েছে নিজের নখ দাঁত দিয়ে কাটছেন কাজল। এই ছবি পোস্ট করে কাজল নিজেই লিখেছেন, 'আজ থেকে দাঁত দিয়ে আর নখ কাটব না'। নিজেই নিজের ছবি শেয়ার করে তাতে মজার কথা উল্লেখ করেছেন অভিনেত্রী।

    View this post on Instagram

    A post shared by Kajol Devgan (@kajol)

    তবে এই প্রথম বার নয়, কাজল মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় নিজের জীবনের টুকরো খবর শেয়ার করেন। ছবি পোস্ট করে মজার মজার ক্যাপশন দেন তাতে। কয়েকদিন আগে এই ছবিটি শেয়ার করে কাজল লিখেছিলেন, 'আমার ৩ ধরনের মুড রয়েছে। ১, মিউজিক চলুক কোনও বাধা ছাড়া। ২, সব গান পাল্টে ফেল, ৩, একই গান বার বার চালাও, কয়েকদিন ধরে চালাও। আপনার প্রিয় কোনটা?' ইনস্টাগ্রামে এমন নানা স্বাদের পোস্ট করে কাজল তাঁর রসিক মনের পরিচয় হামেশাই দিয়ে থাকেন।

    View this post on Instagram

    A post shared by Kajol Devgan (@kajol)

    কয়েকদিন আগে বাইসাইকেল দিবসে শাহরুখ খানের সঙ্গে 'কুছ কুছ হোতা হ্যায়' ছবির এই দৃশ্য শেয়ার করেছিলেন কাজল। এদিন শাহরুখের সঙ্গে সাইকেল চালাতে গিয়ে উল্টে পড়ে গিয়েছিলেন অভিনেত্রী। তবুও এদিনের ছবি শেয়ার করেই বাইসাইকেল দিবসের শুভেচ্ছা জানিয়েছিলেন নায়িকা। কাজের দিক থেকে শেষ তাঁতে দেখা গিয়েছে নেটফ্লিক্সে 'ত্রিভঙ্গ' সিরিজে।

    Published by:Raima Chakraborty
    First published: