corona virus btn
corona virus btn
Loading

করোনা আবহে হঠাৎই স্বামী-পুত্র ছেড়ে মেয়ে নাইসা’কে নিয়ে সিঙ্গাপুর উড়ে গেলেন কাজল!

করোনা আবহে হঠাৎই স্বামী-পুত্র ছেড়ে মেয়ে নাইসা’কে নিয়ে সিঙ্গাপুর উড়ে গেলেন কাজল!

২০০৩ সালে জন্ম হয়েছিল নাইসার । এ বছর ২০ এপ্রিল ১৭-য় পা দিয়েছেন তিনি ।

  • Share this:

#মুম্বই: কাজল আর অজয় দেবগণের বিগত দু’দশকের সুখী ঘরকন্নার কথা কে না জানেন । বহু বছর ধরেই এক ছেলে ও এক মেয়েকে নিয়ে সুখের সংসার তাঁদের । কিন্তু হঠাৎ কী হল যে করোনার এমন কঠিন পরিস্থির মধ্যেও হঠাৎই মেয়ে নাইসা’কে নিয়ে একাই সিঙ্গাপুর উড়ে গেলেন নায়িকা!

আসলে মান-অভিমান বা মন কষাকষি কোনওটাই হয়নি কপোত-কপোতীর মধ্যে । কোভিড আবহেও কাজলকে মুম্বই ছাড়তে হয়েছে বাধ্য হয়েই । মুম্বই মিরর-এর রিপোর্ট বলছে, নিউ নর্মাল দুনিয়ায় সিঙ্গাপুরেও ধীরে ধীরে খুলে যাচ্ছে স্কুল কলেজগুলি। আর কাজলের মেয়ে নাইসাও সেখানেই পড়াশোনা করেন । সেখানকার ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অব সাউথ ইস্ট এশিয়ায় পড়েন নাইসা। বহুদিন ধরে তাঁরও কলেজ বন্ধ ছিল । তবে ধীরে ধীরে সবই স্বাভাবিক হচ্ছে । তাই আর দেরি করা সম্ভব নয় । কাজল আর অজয়ও চান না তাঁদের মেয়ে ক্লাস মিস করুক । তাই একপ্রকার বাধ্য হয়েই মেয়েকে নিয়ে সিঙ্গাপুর পাড়ি দিয়েছেন কাজল । মেয়েকে সেখানে থিতু করেই আবার ফিরে আসবেন তিনি ।

এ বছর ২০ এপ্রিল ১৭-য় পা দিয়েছেন নাইসা । গত কয়েক মাস ধরেই সিঙ্গাপুরে পড়াশোনা করছেন তিনি । জানা গিয়েছে, মেয়ের থাকার জন্য সেখানে বাড়ি কিনেছেন অজয়-কাজল। যাতে তাঁরাও সেখানে গেলে ভালভাবে থাকতে পারেন ।

২০০৩ সালে জন্ম হয়েছিল নাইসার । এরপর ২০১০ সালে তাঁর দ্বিতীয় সন্তান যুগ’কে পৃথিবীতে আনেন কাজল ।

Published by: Simli Raha
First published: September 1, 2020, 6:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर