corona virus btn
corona virus btn
Loading

#Justice for SSR: 'প্রতিটি SSR Warrior- এর তারিফ করছি', ট্যুইট করলেন সুশান্তের দিদি শ্বেতা

#Justice for SSR: 'প্রতিটি SSR Warrior- এর তারিফ করছি', ট্যুইট করলেন সুশান্তের দিদি শ্বেতা

আপাতত সুশান্তের মৃত্যুকে স্বাভাবিক আত্মহত্যার ঘটনা নয়, অস্বাভাবিক মৃত্যু হিসেবেই দেখছে সিবিআই। যত তদন্ত এগচ্ছে, সামনে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য! কীভাবে মৃত্যু হল সুশান্তের ? কেন সবাইকে ছেড়ে চলে যেত হল তরতাজা একটা প্রাণকে ? কীসের টানাপোড়েনে প্রতিনিয়ত দগ্ধ হচ্ছিলেন সবার প্রিয় 'গুলশন' ? গত আড়াই মাস ধরে এই উত্তরটা পেতে মরিয়া প্রয়াত অভিনেতার পরিবার!

  • Share this:

#মুম্বই:জোরকদমে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা । বৃহস্পতিবার সন্ধে নাগাদ মুম্বই পৌঁছয় সিবিআই, শুক্রবার সকাল থেকেই পুরোদমে সুশান্তের মৃত্যু তদন্তে নেমে পড়ে পুলিশ সুপার নূপুর প্রসাদের নেতৃত্বাধীন CBI-এর ১০ সদস্যের একটি বিশেষ তদন্তকারী দল। সোমবার সুশান্ত মামলার জট খুলতে তৎপর CBI। সুশান্তের চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেন দুঁদে গোয়েন্দারা। DRDO-র গেস্ট হাউজে চলে জিজ্ঞাসাবাদ পর্ব। সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্ক, তাঁদের ব্যবসায়িক অবস্থা, সংস্থাগুলিতে তাঁর ভূমিকা এবং আর্থিক নানা বিষয়ে শৌভিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে সূত্রের খবর। সূত্রের খবর, সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক, অভিনেতার দেহ ময়নাতদন্তের সময় তাঁর দীর্ঘক্ষণ মর্গে উপস্থিতির কারণ, বান্দ্রার ডিসিপি'র সঙ্গে একাধিকবার যোগাযোগ-সহ নানা বিষয় নিয়ে রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। ইতিমধ্যেই সেই সব প্রশ্ন সাজিয়ে ফেলেছেন গোয়েন্দারা। প্রসঙ্গত, রবিবার সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি, রাঁধুনি নীরজ সিং ও হাউসমেট দীপেশ সাওয়ান্তকে নিয়ে বান্দ্রার ফ্ল্যাটেও যায় সিবিআই। ১৪ জুনের ঘটনার পুনর্নির্মাণ করা হয়। তার আগে শনিবার অভিনেতার ফ্ল্যাটে যান গোয়েন্দারা। সেদিনও ফরেনসিক বিশেষজ্ঞদের উপস্থিতিতে 'ক্রাইন সিন' পুনর্নির্মাণ করা হয়।

আপাতত সুশান্তের মৃত্যুকে স্বাভাবিক আত্মহত্যার ঘটনা নয়, অস্বাভাবিক মৃত্যু হিসেবেই দেখছে সিবিআই। যত তদন্ত এগচ্ছে, সামনে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য! কীভাবে মৃত্যু হল সুশান্তের ? কেন সবাইকে ছেড়ে চলে যেত হল তরতাজা একটা প্রাণকে ? কীসের টানাপোড়েনে প্রতিনিয়ত দগ্ধ হচ্ছিলেন সবার প্রিয় 'গুলশন' ? গত আড়াই মাস ধরে এই উত্তরটা পেতে মরিয়া প্রয়াত অভিনেতার পরিবার! সুশান্তের জন্য সুবিচার চেয়ে ও দোষীদের শাস্তির দাবিতে সরব গোটা দেশ! সমস্ত সুশান্ত অনুরাগীদের ধন্যাবাদ জানিয়ে অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি ট্যুইট করেন, '' যত তদন্ত এগোচ্ছে আমরা অনেক তথ্য জানতে পারছি। এই কারণেই আমরা সিবিআই তদন্তর দাবি জানিয়েছিলাম, যাতে সত্যিটা সামনে আসে। প্রত্যেকজন SSR Warrior- এর তারিফ করছি।''

অন্যদিকে, শেষ পাওয়া খবর অনুযায়ী, নীরজ সিং, দীপেশ সওয়ান্ত ও সিদ্ধার্থ পিঠানির দেওয়া বয়ানের মধ্যে প্রচুর অসঙ্গতি রয়েছে ৷ যুক্তি হিসাবে তাঁরা সিবিআই আধিকারিকদের জানিয়েছেন, গোটা ঘটনায় মানসিক চাপে থাকায় বয়ানে এ'ধরনের অসঙ্গতি হয়েছে ৷ পাশাপাশি, সোমাবর কুপার হাসপাতাল, যেখানে সুশান্তের ময়নাতদন্ত হয়, সেখানেও যায় সিবিআই-এর একটি দল।

Published by: Rukmini Mazumder
First published: August 24, 2020, 10:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर