Mumbai Saga Teaser: গ্যাংস্টার-পুলিশের টানটান থ্রিলার নিয়ে হাজির জন-ইমরান

মুক্তি পেল ছবির টিজার

ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি। যাঁর একমাত্র লক্ষ্য মুম্বইকে যে কোনও অপরাধ থেকে মুক্ত রাখা। অমর্ত্যর সাম্রাজ্যকে ভেঙেচুরে শেষ করতেই প্রচেষ্ট হবে তাঁর চরিত্র। টিজারেও সেই কথাই জানিয়েছেন ছবির নির্মাতারা।

  • Share this:

    #নয়াদিল্লি: ক্রাইম-থ্রিলার নিয়ে পর্দায় ফিরছেন জন আব্রাহাম। বুধবার টিজার মুক্তি পেতেই উন্মাদনা তুঙ্গে ফ্যানেদের। ছবির নাম 'মুম্বই সাগা', ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে ইমরান হাশমিকেও। এ বছরের বহু প্রতীক্ষিত ছবি এই 'মুম্বই সাগা'। অমর্ত্য রাও নামে এক গ্যাংস্টারের চরিত্রে একেবারে ছকভাঙা অভিনয় অনেকদিন পর দেখা যাবে জনকে। আট-নয়ের দশকে মুম্বইয়ের আন্ডারওয়ার্ল্ডকে নিজের পায়ের তলায় রাখতে চায় এই অমর্ত্য রাও। তখনও শহরের নাম বম্বে। মুম্বইয়ের পটভূমিতে সেই সময়কার ছবিই দেখা যাবে 'মুম্বই সাগা'-তে।

    ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি। যাঁর একমাত্র লক্ষ্য মুম্বইকে যে কোনও অপরাধ থেকে মুক্ত রাখা। অমর্ত্যর সাম্রাজ্যকে ভেঙেচুরে শেষ করতেই প্রচেষ্ট হবে তাঁর চরিত্র। টিজারেও সেই কথাই জানিয়েছেন ছবির নির্মাতারা। ছবির পরিচালক সঞ্জয় গুপ্তা এবং প্রযোজক ভূষণ ও কৃষ্ণা কুমার। টি-সিরিজের ব্যানারে মুক্তি পাবে এই ছবি। এই ছবিতে জন ও ইমরানের পাশাপাশি দেখা যাবে সুনীল শেট্টি, কাজল আগরলওয়াল, মহেশ মঞ্জরেকর, গুলশন গ্রোভার, আমোল গুপ্তে, রোহিত রায় এবং প্রতীক বব্বরকে।

    'মুম্বই সাগা' ছবিতেই প্রথম একসঙ্গে কাজ করতে দেখা যাবে ইমরান হাশমি ও জন আব্রাহামকে। গত বছরের জুনে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। তবে করোনার কারণে পিছিয়ে যায় ছবির কাজ। জুলাই মাসে মাত্র ১২ দিনের মধ্যে রামোজি ফিল্মসিটিতে ছবির কাজ শেষ করা হয় তড়িঘড়ি। এদিন সঞ্জয় গুপ্তা নিজে জনের লুক শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

    এর আগে জন ২০০৩ সালে সঞ্জয় গুপ্তেরই 'শ্যুটআউট অ্যাট ওয়াডালা' ছবিতে গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছিলেন। ইমরানও 'জেহর' ও 'মার্ডার ২' ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। 'মুম্বই সাগা' ছবিতে ফের একবার চেনা লুকে তবে নতুন চরিত্রে দেখা যাবে দুই অভিনেতাকে।

    Published by:Raima Chakraborty
    First published: