corona virus btn
corona virus btn
Loading

‘কাজের লোভে ঠাকুরদার বয়সীদের কথায় প্রভাবিত হয়েছিল রিয়া’ বিস্ফোরক জিয়া খানের মা

‘কাজের লোভে ঠাকুরদার বয়সীদের কথায় প্রভাবিত হয়েছিল রিয়া’ বিস্ফোরক জিয়া খানের মা

রাবিয়া এ দিনে আঙুল তোলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে । তিনি বলেন, রিয়া অন্যের দ্বারা প্রভাবিত হয়ে নিজের জীবন সম্পর্কে সিদ্ধান্ত নিয়েছেন ।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বিতর্ক যেন পিছু ছাড়ছে না । কখনও কাঠগোড়ায় বলিউড, কখনও আবার সুশান্তের বান্ধবীরা । এমন উজ্জ্বল নক্ষত্রের অকালে ঝরে পড়া যেন মন থেকে কিছুতেই মানতে পারছেন না দেশ জুড়ে তাঁর অগণিত ভক্তকূল । শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুতে স্পষ্টতই দ্বিধাবিভক্ত বলিপাড়া । বি-টাউনের স্বজনপোষণ, স্বার্থপরতা, ব্ল্যাকলিস্ট করা, অপমান করা, প্রতিভার সম্মান না দেওয়ার মতো একের পর এক ঘটনা উঠে আসছে সামনের সারিতে । আবার কিছু মানুষ উল্টো সুরেও গান গাইছেন ।

একটা আত্মহত্যা যেন আগল খুলে গিয়েছে বলিউডের। বহু পরিচিত মুখই এগিয়ে এসেছে মুক্তকণ্ঠে নিজেদের সঙ্গে হওয়া অন্যায়ের কথা বলতে। একের পর এক স্বজনপোষণ এবং বহিরাগতকে প্রাপ্য মর্যাদা না দেওয়া নিয়ে বি টাউনে তরজা এখন তুঙ্গে। এই সংঘাতের আবহেই সলমন খানের দিকে অভিযোগের আঙুল তুলছিলেন প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মা রাবিয়া আমিন। একটি ডিডিওতে রাবিয়া অভিযোগ করেন, জিয়ার মৃত্যুর তদন্ত প্রক্রিয়া ক্ষমতার জোরে আটকে দিয়েছেন সলমন খান। তাঁর হস্তক্ষেপেই সুরজ পাঞ্চালিকে জিজ্ঞাসাবাদ করেনি পুলিশ।

 
View this post on Instagram
 

You are the #bestest #mother in the #world said by #jiahkhan #mumlove

A post shared by Jiah khan (@jiah_khan_page) on

এরপর রাবিয়া এ দিনে আঙুল তোলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে । তিনি বলেন, রিয়া অন্যের দ্বারা প্রভাবিত হয়ে নিজের জীবন সম্পর্কে সিদ্ধান্ত নিয়েছেন । সুশান্ত যে ভাল নেই, তা কেন বোঝেননি রিয়া । কেন সুশান্তের ফোন ধরা তিনি বন্ধ করে দিয়েছিলেন । আর এই সমস্তই তিনি করেছিলেন, ওঁর ঠাকুরদার বয়সী এক ব্যক্তির কথায় । রিয়া সুশান্তের পাশে দাঁড়াননি । এমন সময় ওঁকে ছেড়ে চলে গিয়েছিলেন, যখন সুশান্তের সবচেয়ে বেশি রিয়াকে দরকার ছিল ।

রবিয়া এ দিন আরও বলেন, সুশান্তকে বিশ্বাস করানো হয়েছিল যে সে মানসিকভাবে অসুস্থ । তাঁর নিয়মিত চিকিৎসা করানো উচিত, তাঁর ওষুধ খাওয়া প্রয়োজন । আর এই সবটাই পরামর্শ দিয়েছিলেন মহেশ ভাট । যাঁর কথা শুনে নিজেকে সুশান্তের থেকে দূরে সরিয়ে নিতে শুরু করেন রিয়া । এ কথার সত্যতা পাওয়া যায় ‘জলেবি’-র চিত্রনাট্যকার সুহরিতা সেনগুপ্তের কথাতেও । তিনিও বলেছিলেন, মহেশ ভাটই রিয়াকে সুশান্তের থেকে দূরে সরে আসার পরামর্শ দিয়েছিলেন । কারণ তিনি নাকি সুশান্তের মধ্যে পরভিন ববি-র ছায়া দেখতে পেয়েছিলেন ‘সড়ক-২’ ছবি নিয়ে সুশান্তের সঙ্গে কথা বলার সময় ।

Published by: Simli Raha
First published: June 19, 2020, 2:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर