corona virus btn
corona virus btn
Loading

জলসার সামনে, মাঝ রাতে বাইকারদের উৎপাত ! থানায় অভিযোগ জানালেন জয়া বচ্চন !

জলসার সামনে, মাঝ রাতে বাইকারদের উৎপাত ! থানায় অভিযোগ জানালেন জয়া বচ্চন !
photo source collected

বাইকারদের জন্য আতঙ্কিত হয়ে পড়েন জয়া বচ্চন। তিনি রাতের বেলায় ১০০ ডায়াল করে পুলিশে অভিযোগ জানান।

  • Share this:

#মুম্বই: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন। শুধু অমিতাভ নয়, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে রয়েছেন অভিষেক, ঐশ্বর্য এবং আরাধ্যাও। এই সময়টায় অমিতাভের বাড়ি 'জলসা' স্যানিটাইজ করে সিল করে দেওয়া হয়েছে। বাড়িতে একাই আছেন জয়া বচ্চন। তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু করোনা ছাড়া এবার অন্য কারণে চিন্তিত জয়া।

তাঁর বাড়ির সামনে কিছু ছেলে রাত ১১ টা থেকে ১২ টার সময় বাইক নিয়ে রেস করে। এবং রাতের বেলা তারা খুব চিৎকার করে। এই বাইকারদের জন্য আতঙ্কিত হয়ে পড়েন জয়া বচ্চন। তিনি রাতের বেলায় ১০০ ডায়াল করে পুলিশে অভিযোগ জানান। মুম্বই পুলিশ তাঁর অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যায়। কিন্তু ততক্ষণে বাইকাররা সেখান থেকে চলে যায়। তাই তাঁদের ধরতে পারে না পুলিশ। নাইট ডিউটিতে থাকা পুলিশকর্মীদের এলার্ট থাকতে বলা হয়।

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, সিসিটিভি ফুটেজ থেকে বাইকারদের বাইকের নম্বর নেওয়া হয়েছে। খতিয়ে দেখা হবে তাদের কোনও অসৎ উদ্দেশ্য ছিল কিনা ! তাছাড়া তারা যাতে অত রাতে বাইক নিয়ে রেস না করে সে ব্যাপারটাও খতিয়ে দেখা হচ্ছে। জয়া বচ্চন যদিও এই বাইকারদের অত্যাচারে বেশ আতঙ্কিতই।

Published by: Piya Banerjee
First published: July 26, 2020, 12:13 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर