• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD JAVED AKHTAR EXPLAINS WHETHER HE WANTS TO MAKE A BIOPIC ON RAKHI SAWANT SWD TC

রাখি সাওয়ান্তের বায়োপিক বানাবেন জাভেদ আখতার? নিজেই জানালেন বর্ষীয়ান তারকা

রাখি সাওয়ান্তের বায়োপিক, বানাবেন কি না জানালেন জাভেদ আখতার!

বরাবরই প্রচারের মঞ্চ আলোকিত করে রাখা রাখি সাওয়ান্ত একদিন আগে জানিয়েছিলেন যে বলিউডের বর্ষীয়ান কবি, গীতিকার তথা চিত্রনাট্যকার জাভেদ

  • Share this:

#মুম্বই: অভিনেত্রী, মডেল রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) বায়োপিক লেখা নিয়ে নিজের অভিমত ব্যক্ত করলেন কিংবদন্তি জাভেদ আখতার (Javed Akhtar)। বলিউডের বর্ষীয়ান কবি, লেখক, গীতিকার এবং চিত্রনাট্যকারের কথায়, সাম্প্রতিক কালে না হলেও কোনও এক সময় তিনি ওই অভিনেত্রীকে নিয়ে কলম চালানোর ইচ্ছাপ্রকাশ করেছিলেন। এ কাজ করতে তাঁর ভালই লাগত বলে জানিয়েছেন জাভেদ।

বরাবরই প্রচারের মঞ্চ আলোকিত করে রাখা রাখি সাওয়ান্ত একদিন আগে জানিয়েছিলেন যে বলিউডের বর্ষীয়ান কবি, গীতিকার তথা চিত্রনাট্যকার জাভেদ আখতার না কি তাঁর বায়োপিক বানাতে আগ্রহী। এই নিয়ে জনপ্রিয় লেখকের সঙ্গে তাঁর কথাও পাকা হয়ে গিয়েছে বলে জানিয়েছিলেন অভিনেত্রী। রাখি জানিয়েছিলেন যে জাভেদ আখতার নিজেই নাকি তাঁকে তাঁর বাড়িতে এই সিনেমার পাণ্ডুলিপি নিয়ে কথা বলার জন্য ডেকেছিলেন। করোনাভাইরাসের জেরে লকডাউনে সেই বৈঠক আর হয়ে ওঠেনি বলেও জানিয়েছিলেন রাখি সাওয়ান্ত।

বিতর্কিত অভিনেত্রীর এ হেন দাবিতে শোরগোল পড়ে গিয়েছিল বি-টাউনে। অনেকে ব্যাপারটা বিশ্বাসই করতে পারছিলেন না। দৃষ্টি আকর্ষণের জন্য অতীতে রাখি যে ভাবে ভুয়ো খবর রটিয়ে নিজেকে প্রচারের আলোয় রাখার চেষ্টা করেছেন, একই ভাবে তিনি সম্মানীয় জাভেদ আখতারের নামও উল্লেখ করেছেন বলে মনে হয়েছিল অনেকের। সেই সঙ্গে প্রত্যেকেই জাভেজ সাহাবের উত্তরের অপেক্ষায় বসেছিলেন। যা তিনি অতি সুন্দর ভাবেই বাখ্যা করেছেন।

জাভেদ আখতার বলেছেন যে ডাহা মিথ্যে বলছেন না রাখি সাওয়ান্ত। বর্ষীয়ান গীতিকারের কথায়, চার থেকে পাঁচ বছর আগে তিনি এবং রাখি একই উড়ানে সফর করছিলেন। সেই সময়ে ওই অভিনেত্রী তথা মডেল তাঁকে নিজের ছেলেবেলা এবং জীবনযুদ্ধ নিয়ে অনেক কথা বলেছিলেন বলেও জানিয়েছেন জাভেদ। বলেছেন যে সেই সময়ে রাখির কথা শুনে অভিনেত্রীকে নিয়ে তাঁর বায়োপিক তৈরির ইচ্ছা হয়েছিল। সে কথা রাখিকে নাকি জানিয়েছিলেনও জাভেদ আখতার। কিন্তু সাম্প্রতিক কালে এই ইস্যুতে রাখির সঙ্গে তাঁর আর কোনও কথা হয়নি বলেও জানিয়েছেন আখতার।

মূলত বিভিন্ন বিতর্কিত কথা বলে নিজেকে প্রচারে রাখেন রাখি সাওয়ান্ত। বিগ বস ১৪-র (Big Boss 14) সেটেও তিনি একই কাণ্ড ঘটিয়েছিলেন। ফলস্বরূপ তিনি ওই রিয়ালিটি শোয়ের ফাইনালে পৌঁছেছিলেন। যদিও চ্যাম্পিয়নের তকমা উঠেছে অন্য কারও মাথায়। প্রচারের আলো থেকে সরে যাওয়ায় ভয়েই তিনি জাভেদ আখতারকে নিয়ে নিজের ইচ্ছার কথা জানিয়েছেন বলে মনে করা হচ্ছে!

Sambit Ghosh

Published by:Swaralipi Dasgupta
First published: