Bollywood Gossip: সদ্য প্রেমে মজেছিলেন, তার মধ্যেই হঠাৎ আত্মহত্যার কথা বলে চর্চায় অভিনেত্রী...

Bollywood Gossip: সদ্য প্রেমে মজেছিলেন, তার মধ্যেই হঠাৎ আত্মহত্যার কথা বলে চর্চায় অভিনেত্রী...

ছোট শহর থেকে মুম্বই আসার প্রথম দিনগুলিতে কী ভাবে অবসাদ তাঁকে গ্রাস করেছিল সে বিষয়ে খোলাখুলি কথা বললেন জসমিন।

ছোট শহর থেকে মুম্বই আসার প্রথম দিনগুলিতে কী ভাবে অবসাদ তাঁকে গ্রাস করেছিল সে বিষয়ে খোলাখুলি কথা বললেন জসমিন।

  • Share this:

#মুম্বই: প্রদীপের উপরে যেমন আলো, তলায় তেমনই থাকে অন্ধকার। সেই অন্ধকার পেরিয়ে আলোর দিকে যাত্রাই বোধহয় জীবনের উদ্দেশ্য। বিগ বস ১৪ (Big Boss 14) খ্যাত অভিনেত্রী জসমিন ভাসিন (Jasmin Bhasin) সেই কথাই শোনালেন তাঁর নিজের এক সাক্ষাৎকারে। শুনল বলিউড বাবল ( Bollywood Bubble)। সাক্ষাৎকারে উঠতি অভিনেত্রী জানালেন তাঁর অবসাদ জীবনের কথা। ছোট শহর থেকে মুম্বই আসার প্রথম দিনগুলিতে কী ভাবে অবসাদ তাঁকে গ্রাস করেছিল সে বিষয়ে খোলাখুলি কথা বললেন জসমিন। জাBনালেন প্রয়োজনীয় পদক্ষেপের কথাও। বর্তমানে যে অবসাদ কাটিয়ে তিনি একেবারে অন্য একজন মানুষ সে কথাও বলতে ভোলেননি জসমিন।

অভিনয়ের ইচ্ছেয়, মুম্বই পাড়ি দিয়ে একের পর এক অডিশনে বাদ পড়া। কোনও পরিচালকের কাজ থেকেই সন্তোষজনক উত্তর না পাওয়া যে তাঁর আত্মবিশ্বাস কার্যত গুঁড়িয়ে দিয়েছিল সে কথা বলেন জসমিন। আত্মবিশ্বাসের অভাব জসমিনকে ঠেলে দিয়েছিল অন্ধকারের দিকে। একটু একটু করে অবসাদ ঘিরে ধরেছিল জসমিনকে। মাথায় আসত আত্মহননের চিন্তাও। নিজের কেরিয়ারের পাশাপাশি অবসাদের সঙ্গে ক্রমাগত লড়াই করে যাওয়াও তাঁর কাছে একটি চ্যালেঞ্জসম হয়ে উঠেছিল। তবে ঠিক সেই সময় জীবনের শ্রেষ্ঠ শিক্ষা পেয়েছিলেন, এ কথাও বলিউড বাবলকে জানান জসমিন।

কিন্তু অবসাদ কাটিয়ে উঠলেন কী ভাবে? জসমিন বলেন, "একজন মানুষের নিজেকে ভালোবাসা সব থেকে জরুরি। নিজে আদপে যে রকম, তাকে ঠিক সেভাবেই গ্রহণ করা দরকার। সব থেকে জরুরি হল নিজের ভুলগুলো বুঝতে পারা। যে মানুষ নিজের ভুলগুলো বুঝতে পারে, সেগুলো বুঝতে পেরে সেগুলো সংশোধনের মধ্য দিয়ে এগিয়ে যেতে পারে, সেই মানুষ পৃথিবীতে সব চেয়ে আলাদা।" জসমিন আরও বলেন, "একজন মানুষকে আরেকজন মানুষের থেকে আলাদা করে থাকে, দুটো মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য ও পার্থক্য। পার্থক্য ছাড়া সব মানুষই আসলে পুতুলের মতো।"

পাশাপাশি কেরিয়ারের দিকে মনোযোগ দেওয়ার কথাও বলেন জসমিন। তাঁর মতে, "একজন মানুষ যদি নিজেকে নিয়ে আত্মবিশ্বাসী হয়ে থাকেন, যদি তার উচ্চাকাঙ্ক্ষা থাকে এবং সেই অনুযায়ী নিজের সবটুকু উজাড় করে দেয়, তবে তাকে কেউ আটকাতে পারে না। কিন্তু আত্মবিশ্বাস হল সব চেয়ে জরুরি। আত্মবিশ্বাস ছাড়া কিছু করা সম্ভব নয়।'"

নিজের কেরিয়ারে ইদানীং বেশ জনপ্রিয় জসমিন। বিগ বস ১৪-র আরেক প্রতিযোগী আলি গনির (Aly Goni) সঙ্গে তাঁর জুটি বিভিন্ন মিউজিক ভিডিওয় পছন্দ করছেন মানুষ। টোনি কক্করের (Tony Kakkar) তেরা স্যুট (Tera Suit) ও তু ভি সত্য জায়েগায় (Tu Bhi Satya Jayega) তাঁদের পারফরম্যান্স পছন্দ করেছেন দর্শকরা।

Published by:Shubhagata Dey
First published: