Home /News /entertainment /
'ধড়ক'-এর শুটিং-এ ফিরলেন জাহ্নবী। পরিচয় দিলেন চূড়ান্ত প্রফেশনালিজম-এর

'ধড়ক'-এর শুটিং-এ ফিরলেন জাহ্নবী। পরিচয় দিলেন চূড়ান্ত প্রফেশনালিজম-এর

'ধড়ক'-এর শুটিং-এ ফিরলেন জাহ্নবী কাপুর। প্রথম ছবিতেই পরিচয় দিলেন চূড়ান্ত প্রফেশনালিজম-এর।

  • Share this:

    #মুম্বই: কাজে ফিরলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। গতবছর ডিসেম্বর মাস থেকে উদয়পুরে শুরু হয়েছিল জাহ্নবীর প্রথম ছবি 'ধড়ক'-এর শুটিং। প্রযোজক করণ জোহর, পরিচালক শশাঙ্ক খট্টের। শুটিংয়ের কারণেই দুবাইয়ে, ভাই মোহিত মারওয়ারের বিয়েতেও যেতে পারেননি জাহ্নবী। শেষ দেখা দেখতে পারেননি মা'কে।

    ২০১৬'র মারাঠি ছবি 'সৈরত'-এর হিন্দি রিমেক 'ধড়ক'। পটভূমিকা রাজস্থান। এমনটা শোনা যাচ্ছিল, করণ জোহর হয়তো ছবির পরের শেডিউলের শুটিং কিছুদিন পিছিয়ে দেবেন। তিনি জাহ্নবীকে একটু স্থিতু হওয়ার সময় দিতে চাইছিলেন। কিন্তু তেমনটা চাইলেন না খোদ নায়িকা। তিনি এখন ব্রেক নিলে ছবির মুক্তি পিছিয়ে যেত। অনেকগুলো মানুষের ক্ষতি হত। আর তাই, প্রথম ছবিতেই চূড়ান্ত প্রফেশনালিজম-এর পরিচয় দিলেন শ্রীদেবী কন্যা । মায়ের আকস্মিক মৃত্যুর কিছুদিনের মধ্যেই ফিরলেন সেট-এ।

    গতকাল তাঁকে ক্যামেরার সামনে দেখা যায় সবুজ সুতির শাড়িতে। চুল বাঁধা, কপালে সিঁদুরের টিপ। সদ্য মা হারানোর ক্ষত এখনও দগদগে, কিন্তু  কাজের ক্ষেত্রে  তার কোনও প্রভাব পড়ল না। নির্ভুল শট দিলেন।বুঝিয়ে দিলেন তাঁর শরীরে সুপারস্টারের রক্ত বইছে!  যত সমস্যাই আসুক না কেন, স্ক্রিনে তার কোনও ছাপ পড়বে না!

    First published:

    Tags: Debut film, Dhadak, Janhvi Kapoor, Shooting

    পরবর্তী খবর