মা শ্রীদেবী নন, জাহ্নবীর ফোনের কভারে কার ছবি রয়েছে ফাঁস হল এত দিনে!

মা শ্রীদেবী নন, জাহ্নবীর ফোনের কভারে কার ছবি রয়েছে ফাঁস হল এত দিনে!

যদিও জাহ্নবীকে যথেষ্ট কুল এবং স্মার্ট লাগছিল, কিন্তু এখানে তাঁর এয়ারপোর্ট লুক ছাপিয়ে চোখ টানছিল নায়িকার ফোন।

যদিও জাহ্নবীকে যথেষ্ট কুল এবং স্মার্ট লাগছিল, কিন্তু এখানে তাঁর এয়ারপোর্ট লুক ছাপিয়ে চোখ টানছিল নায়িকার ফোন।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি মুম্বই এয়ারপোর্টে দেখা গেল জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor)। সাদা টপের সঙ্গে ডেনিম জ্যাকেট আর বেল বটম ডেনিম ট্রাউজার পরেছিলেন তিনি। এমনিতেই বলিউডের তারকারা কখনও কাজে, আবার কখনও অকাজে দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে দৌড়ে বেড়ান। মুড়ি-মিছরির মতো বিদেশ সফরও করেন। তাই কোনও বলি-তারকাকে বিমানবন্দরে দেখতে পাওয়া খুব একটা বিরল দৃশ্য নয়। তবে তাঁদের এয়ারপোর্ট লুক অর্থাৎ কী রকম পোশাক পরে তাঁরা বিমানবন্দরে আসছেন, সেটা একটা চর্চার বিষয় বটে। যদিও জাহ্নবীকে যথেষ্ট কুল এবং স্মার্ট লাগছিল, কিন্তু এখানে তাঁর এয়ারপোর্ট লুক ছাপিয়ে চোখ টানছিল নায়িকার ফোন।

ফোনের ব্যাক কভারে নিজের আর ছোট বোন খুশি কাপুরের (Khushi Kapoor) একটা ছবি লাগিয়েছেন তিনি। আর সেই ছবি বেশ কিউট। দুই বোনের বন্ডিং যথেষ্ট শক্তপোক্ত। কিছু দিন আগেই পার হয়ে গেল মা শ্রীদেবীর (Sridevi)) মৃত্যুবার্ষিকী। সেই কারণেই চেন্নাই যাচ্ছিলেন জাহ্নবী। সেখানেই শ্রীদেবীর জন্মভিটে মায়লাপুরে একটি পুজোর আয়োজন করা হয়েছিল।

View this post on Instagram

A post shared by yogen shah (@yogenshah_s)

এক সময়ে কথা উঠেছিল যে পশ্চিমি পোশাকে খুব একটা স্বচ্ছন্দ নন জাহ্নবী। বরং এই ব্যাপারে অনেকটাই এগিয়ে আছেন সারা আলি খান (Sara Ali Khan)। দু'জনেই প্রায় একই সময়ে বলিউডে ডেবিউ করেন, ফলে একটা তুলনার ঝড় উঠবে সেটাই ছিল স্বাভাবিক। কিন্তু ধীরে ধীরে নিজেকে তৈরি করেছেন জাহ্নবী। তাঁর আসন্ন ছবি রুহি (Roohi)-র ট্রেলার বেশ প্রশংসা পেয়েছে। প্রশংসিত হয়েছে ছবির একটি গান পনঘট (Panghat)-এ জাহ্নবীর নাচ।

শ্রীদেবীও একজন দক্ষ নৃত্যশিল্পী ছিলেন। জাহ্নবীও বেশ চমৎকার নাচ করতে পারেন। সঙ্গত কারণে পনঘট গানের দৃশ্যে বেশ কিছু জায়গায় তাঁকে মায়ের মতোই দেখতে লাগছে বলে মন্তব্য করেছেন অনেকে। প্রসঙ্গত উল্লেখ্য যে জাহ্নবীকে পর্দায় দেখার জন্য আকুল ছিলেন শ্রীদেবী। তাঁর নকশা করা পথেই টুকটুক করে হাঁটছিলেন মেয়ে। তবে দুর্ভাগ্যবশত বড় মেয়ের ডেবিউ দেখে যেতে পারেননি মা।

যদিও জাহ্নবী নিজে বলেছেন যে ধড়ক (Dhadak) ছবিতে তাঁর অভিনয় ছিল আড়ষ্ট, আত্মবিশ্বাসের কোনও চিহ্ন সেখানে ছিল না।

রুহি ছাড়াও করণ জোহরের (Karan Johar) তখত (Takht) আর দোস্তানা ২ (Dostana 2)-এও দেখা যাবে জাহ্নবীকে।

First published: