জাহ্নবী কাপুর অভিনীত 'গুঞ্জন সাক্সেনা-দ্য কার্গিল গার্ল' Netflix- এ মুক্তি পাবে ! দেখুন ফার্স্ট লুক!

জাহ্নবী কাপুর অভিনীত 'গুঞ্জন সাক্সেনা-দ্য কার্গিল গার্ল' Netflix- এ মুক্তি পাবে ! দেখুন ফার্স্ট লুক!

photo source Instagram

১২ আগস্ট নেটফ্লিক্সে আসছে 'গুঞ্জন সাক্সেনা-দ্য কার্গিল গার্ল'।

  • Share this:

    #মুম্বই: জাহ্নবী কাপুরের পরবর্তী ছবি 'গুঞ্জন সাক্সেনা-দ্য কারগিল গার্ল' ১২ আগস্ট মুক্তি পাবে নেটফ্লিক্সে। এই ছবির পরিচালক শারন শর্মা। এই ছবিতে জাহ্নবী ছাড়াও আছেন পঙ্কজ ত্রিপাঠী ও অঙ্গদ বেদি। জাহ্নবীর বাবার চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী। দাদা হয়েছেন অঙ্গদ বেদি। এই ছবির ফার্স্ট লুক শেয়ার করেছেন শ্রীদেবী কন্যা।

    গুঞ্জন সাক্সেনা ভারতের প্রথম মহিলা এয়ার ফোর্স অফিসার, যিনি কার্গিল যুদ্ধে অংশ নিয়েছিলেন। কার্গিলকে ঘিরে গুঞ্জন সাক্সেনার লড়াইকেই দেখানো হয়েছে এই ছবিতে। এই রকম চরিত্রে প্রথমবার অভিনয় করছেন জাহ্নবী।

    জাহ্নবী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ছবির বেশ কিছু ছবি শেয়ার করলেন। তিনি লিখেছেন, "আমি গর্বিত গুঞ্জন সাক্সেনার চরিত্রে অভিনয় করতে পেরে। এই জার্নি আশা করি আপনাদের উৎসাহিত করবে। ১২ আগস্ট নেটফ্লিক্সে আসছে 'গুঞ্জন সাক্সেনা-দ্য কার্গিল গার্ল'। ছবিতে জাহ্নবীকে এয়ার ফোর্সের পোশাকে দেখা যাচ্ছে। অঙ্গদ বেদিও তাঁর লুক শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। যদিও এই ছবি রিলিজ করার কথা ছিল ২৬ জুলাই। কার্গিল ডে-র দিন। কিন্তু করোনা ভাইরাসের জন্য গুছিয়ে উঠতে পারেননি পরিচালক। তাই স্বাধীনতা দিবসের আগেই এই ছবি রিলিজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নতুন করে নিজের অভিনয় দিয়ে ফের একবার চমক দিতে আসছেন জাহ্নবী কাপুর।

    Published by:Piya Banerjee
    First published: