• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD JANHVI KAPOOR TWERKS GIVES PIGGYBACK RIDE IN NEW VIDEO ARJUN KAPOOR HAS HILARIOUS REACTION AC

Janhvi Kapoor: ভিডিওতে পাগলামী করছেন জাহ্নবী ! কি হল তাঁর ! জানালেন অর্জুন কাপুর

অভিনেত্রীর অনুরাগীরা এই ভিডিও দেখে হাসি থামাতে পারেননি। জাহ্নবীকে দেখে মনে হয়েছে তিনি কোনও ফটোশুটের জন্য পোশাক পরেছেন

অভিনেত্রীর অনুরাগীরা এই ভিডিও দেখে হাসি থামাতে পারেননি। জাহ্নবীকে দেখে মনে হয়েছে তিনি কোনও ফটোশুটের জন্য পোশাক পরেছেন

  • Share this:

#মুম্বই:  শ্রীদেবী (Sridevi) কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বরাবর সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন। রাতের ঘুম কেড়ে নেন বহু পুরুষের। 'রুহি' (Roohi) সিনেমার নদিয়ো পার (Nadiyon Paar) গানটির রিমেকে লাস্যময়ী অবতারে দেখা গিয়েছিল তাঁকে। এবার Instagram-এর দৌলতে একটি হাস্যকর ভিডিওর মুখ হিসেবে ধরা দিলেন জাহ্নবী।

সোমবার, জাহ্নবী কাপুর তাঁর Instagram হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন। যার ক্যাপশনে লেখা রয়েছে ‘আকসা গ্যাং’। মরাঠি এই শব্দের মানে হল আমাদের গ্যাং আবার ফিরে এসেছে। এই ভিডিওতে উপস্থিত অভিনেতারা আসলে কী করতে বা বোঝাতে চেয়েছেন তা পরিষ্কার নয়। তবে অভিনেত্রীর অনুরাগীরা এই ভিডিও দেখে হাসি থামাতে পারেননি। জাহ্নবীকে দেখে মনে হয়েছে তিনি কোনও ফটোশুটের জন্য পোশাক পরেছেন। পুরো ভিডিওতে সকলকে নানা অবস্থানে নানা ধরনের কেরামতি করতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ার এই ভাইরাল ভিডিও দেখে অভেনেত্রীর কমেন্টবক্সে হাসির পাহাড় জমেছে।

বোনের এই ভিডিও দেখে হাসি থামাতে পারেনি দাদা অর্জুন কাপুর (Arjun Kapoor)। কমেন্টবক্সে চটজলদি প্রতিক্রিয়াও দিতে ভোলেননি অর্জুন। তিনি মজা করে লেখেন “এই পুরো ঘটনাটি বিশ্লেষণের জন্যএকটি ডিনার ডেটের প্রয়োজন আছে”। রবিবার রাতে অর্জুন কাপুর, অংশুলা কাপুর (Anshula Kapoor), খুশি কাপুর (Khushi Kapoor), জাহ্নবী কাপুর (Jhanvi Kapoor) তাঁদের বাবা বনি কাপুরকে (Boney Kapoor) সঙ্গে নিয়ে ফাদার্স ডে পালন করার জন্য ডিনারে গিয়েছিল। সেই ছবিও Instagram-এ জ্বলজ্বল করছে।

নিজের ফ্যানেদের কী ভাবে চমকে দিতে হয় তা ভালোই জানেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। এর আগে মলদ্বীপে বেড়াতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের ছবি পোস্ট করেছিলেন তিনি। কখনও সেলফি, কখনও ব্রেক-ফাস্ট টেবিল থেকে নিজের মুড শেয়ার করেছেন জাহ্নবী। নিজের নাচের ভিডিও অনুগামীদের মনোরঞ্জনের জন্য শেয়ার করেছে অভিনেত্রী। 'ধড়ক' (Dhadak) ছবি দিয়ে বলিউডে পা রাখা এই অভিনেত্রী কিছুদিন আগেই 'রুহি' ছবিতে অভিনয় করেছেন। এই ছবিতে তার সঙ্গে ছিলেন রাজকুমার রাও (Rajkummar Rao) ও বরুণ শর্মা (Varun Sharma)। বলিউডে ‘গুড লাক জেরি’ (Good Luck Jerry) নামের একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছবিতেও দেখা যাবে জাহ্নবীকে।

Published by:Ananya Chakraborty
First published: