• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD JANHVI KAPOOR TO STAR IN KAYOZE IRANIS NEXT FOR KARAN JOHARS DHARMA PRODUCTIONS TC RC

Janhvi Kapoor-Kartik Aaryan: কার্তিককে সরাতে সাহায্য করার পুরস্কার? এবার করণের নারীকেন্দ্রিক ছবির নায়িকা জাহ্নবী!

কার্তিককে সরাতে সাহায্য করার পুরস্কার? এবার করণের নারীকেন্দ্রিক ছবির নায়িকা জাহ্নবী!

রিপোর্ট অনুযায়ী, জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor Kartik Aaryan) কায়োজ ইরানির ছবির জন্য রাজি করানো হয়েছে।

  • Share this:

#মুম্বই: বোমান ইরানির (Boman Irani) ছেলে কায়োজ ইরানিকে (Kayoze Irani) মনে আছে তো? কারণ, ভুলে গেলে চলবে না, করণ জোহারের (Karan Johar) স্টুডেন্ট অফ দ্য ইয়ারে (Student Of The Year) সহায়ক চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি এবার একটা গোটা ছবি পরিচালনার দায়িত্ব কাঁধে নিয়ে ফেলেছেন। এর আগে তিনি আজীব দাস্তান (Ajeeb Dastan) নামের একটি শর্ট ফিচার ফিল্ম পরিচালনা করেছিলেন। এবার তিনি বড় পর্দায় পূর্ণ দৈর্ঘের ছবি তৈরির জন্য প্রস্তুতি নিয়ে ছেলেছেন। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের (Dharma Productions) ব্যানারে নতুন ছবি তৈরি করা হবে। যার জন্য নায়িকা বায়না নেওয়ার কাজ পাকাপাকি হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে।

Bollywood Hungama-র রিপোর্ট অনুযায়ী, জাহ্নবী কাপুরকে (JanhviKapoor) কায়োজ ইরানির ছবির জন্য রাজি করানো হয়েছে। জাহ্নবী ধর্মা প্রোডাকশনের দু'টি ছবিতে কাজ করছেন বলে আগেই জানা গিয়েছিল। একটি দোস্তানা ২ (Dostana 2) এবং অপরটি মি. লেলে (Mr. Lele)। করোনা পরিস্থিতির জন্য ছবির শুটিং বন্ধ ছিল। তার মধ্যে দোস্তানা ২-এর স্টার কাস্টে রদবদল হয়। কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) পরিবর্তে অন্য কাউকে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। অভিযোগ ওঠে কার্তিক আরিয়ান ডেট নিয়ে সমস্যা করেছেন। ফলে মি. লেলের কাজও শুরু করা যায়নি। তাই, করণ জোহর সিদ্ধান্ত নেন জাহ্নবীকে কায়োজ ইরানির ছবিতে কাস্ট করা হোক।

বলিউডে গুঞ্জন, এটা এক রকমের পুরস্কার দেওয়া! জাহ্নবীর সঙ্গে অসভ্যতা করেছেন, কার্তিককে বাদ দেওয়ার সময়ে এই ছুতোও তোলা হয়েছিল ঘনিষ্ঠ মহলে। সেই সময়ে করণের সঙ্গে গলা মিলিয়েছিলেন নায়িকাও। তাই কেরিয়ারে একটাও হিট ছবি না থাকলেও কায়োজের নারীকেন্দ্রিক ছবিটা জাহ্নবীকেই দেওয়া হচ্ছে!

ধর্মা প্রোডাকশনের এক বিশ্বস্ত সূত্রের দাবি, রোম্যান্টিক কমেডি এই ছবিতে জাহ্নবীর বিপরীতে বড় এক অভিনেতাকে কাস্ট করার কথা ভেবেছেন ছবির নির্মাতারা। সেটা বরুণ ধাওয়ান (Varun Dhawan) বা সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) হওয়ার সম্ভাবনা প্রবল। তবে এখনও কিছু ঠিক হয় নি। আশা করা হচ্ছে খুব তাড়াতাড়ি সিদ্ধান্ত নেওয়া হবে।

জাহ্নবীর হাতে এখন রয়েছে ‘গুড লাক জেরি’ (Good Luck Jerry), এর পাশাপাশি তামিল ছবি কোলামাভু কোকিলার (Kolamavu Kokila) হিন্দি রিমেকে মুখ্য চরিত্রে জাহ্নবীর থাকার কথা রয়েছে।

Published by:Raima Chakraborty
First published: