ডেটে গিয়ে পুরুষ বন্ধু অদ্ভুত প্রস্তাব দিয়েছিলেন! 'ভয়ঙ্কর' অভিজ্ঞতা জানালেন জাহ্নবী

ডেটে গিয়ে পুরুষ বন্ধু অদ্ভুত প্রস্তাব দিয়েছিলেন! 'ভয়ঙ্কর' অভিজ্ঞতা জানালেন জাহ্নবী
আপত্তিকর প্রস্তাব পেয়েছিলেন পুরুষ বন্ধুর থেকে। সঙ্গে সঙ্গে কী করছিলেন জাহ্নবী

আপত্তিকর প্রস্তাব পেয়েছিলেন পুরুষ বন্ধুর থেকে। সঙ্গে সঙ্গে কী করছিলেন জাহ্নবী

  • Share this:

    #মুম্বই: মাত্র তিনটি ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। কিন্তু এর মধ্যেই তার ভক্তের সংখ্যা মোটেই এড়িয়ে যাওয়ার মতো নয়। বিশেষ করে জাহ্নবীর সৌন্দর্যে মুগ্ধ বহু পুরুষ মন। কিন্তু জানেন কি, জাহ্নবী নাকি ডেটেই যান না। করিনা কাপুরের চ্যাট শোয়ে এসে এমনই বললেন অভিনেত্রী।

    লস এঞ্জেলেসে পড়াশোনা করেছেন জাহ্নবী। সেখানেই শেষ বার একটি ছেলের সঙ্গে ডেটে গিয়েছিলেন। তার পরে এখানে এসে আর সেসব হয়নি। জানিয়েছেন তিনি। এই সাক্ষাৎকারে জাহ্নবীর সঙ্গে ছিলেন তাঁর প্রিয় বান্ধবী তনিশা সন্তোষী।

    ডেটে যান কি না জিজ্ঞাসা করা হলে জাহ্নবী জানান, "আমি ডেটে যাই না। লস এঞ্জেলেসে যখন পড়াশোনা করতাম তখন শেষ বার গিয়েছিলাম। ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়েছিল।"


    জাহ্নবী জানান, সেই ডেটে তাকে তার পুরুষ বন্ধু একটি আপত্তিকর এবং অদ্ভুত প্রস্তাব দিয়েছিলেন। যার ফলে, সেই প্রস্তাব শোনার সঙ্গে সঙ্গে রেস্তোরাঁ থেকে বেরোনোর সিদ্ধান্ত নেন তিনি।

    জাহ্নবীর বান্ধবী তনিশা জানান, আসলে জাহ্নবীর পুরুষ বন্ধুর সংখ্যা খুবই কম। জাহ্নবী জানান প্রেম, ডেট ইত্যাদি বিষয় তিনি প্রথম উদ্যোগ নিতে পারেন না।

    অভিনেত্রী বলছেন, "আমি প্রথম উদ্যোগ নিতে পারি না। তবে আমি কিন্তু খুব চালাক। আমি ইঙ্গিত দিই। কিন্তু সরাসরি স্পষ্ট করে বলি না, যতক্ষণ না বুঝি সামনের মানুষটা একই রকম আগ্রহী। মানুষের নজর কাড়তে ভালই লাগে। তবে শুরুটা আমি করিনা। আমি এই ব্যাপারে একটু ভীতু আছি।"

    প্রসঙ্গত ২০১৮-য় ধড়ক ছবি থেকে অভিনয় শুরু জাহ্নবীর। এর পরে ঘোস্ট স্টোরিজ ও গুঞ্জন সাক্সেনা ছবিতে অভিনয় করেন। আগামীতে দোস্তানা ২ ছবিতে তাঁকে দেখা যাবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর