কার্তিক আরিয়ানের মন চুরি? অবশেষে মুখ খুললেন জাহ্নবী

কার্তিক আরিয়ানের মন চুরি? অবশেষে মুখ খুললেন জাহ্নবী

কার্তিক আরিয়ানের মন চুরি? অবশেষে মুখ খুললেন জাহ্নবী!

সম্প্রতি জাহ্নবী একটি প্রশ্নোত্তর পর্বে ভক্তদের অনেক কৌতূহল মিটিয়েছেন। জানিয়েছেন যে একবার এক নাছোড়বান্দা প্রেমিককে ঠেকাতে আর কিছু যুক্তি খুঁজে না পেয়ে পরীক্ষার দোহাই দিয়েছিলেন।

  • Share this:

#মুম্বই: একসঙ্গে তাঁরা কাজ করছেন দোস্তানা ২ (Dostana 2) ছবিতে। আর সেই সূত্রেই বলিউডে তুমুল হইচই- জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) না কি কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) মন চুরি করেছেন! মাঝে মধ্যেই ইতিউতি একসঙ্গে দেখাও যায় দুই তারকাকে। এত দিন পর্যন্ত জাহ্নবী বা কার্তিকের কেউই বিষয়টি নিয়ে মিডিয়ার সামনে মুখ খোলেননি। কিন্তু এবার জাহ্নবী মনের কথা মুখে আনলেন।

সম্প্রতি জাহ্নবী একটি প্রশ্নোত্তর পর্বে ভক্তদের অনেক কৌতূহল মিটিয়েছেন। জানিয়েছেন যে একবার এক নাছোড়বান্দা প্রেমিককে ঠেকাতে আর কিছু যুক্তি খুঁজে না পেয়ে পরীক্ষার দোহাই দিয়েছিলেন। বলেছিলেন যে এখন সামনে পরীক্ষা, অন্য কিছুতে মন বসাতে পারবেন না। পরে যে সেই পরীক্ষার কথা তিনি নিজেই বেমালুম ভুলে মেরে দিয়েছিলেন, সে কথাটাও স্বীকার করতে ভোলেননি জাহ্নবী।

নায়িকা এই প্রসঙ্গে আরও জানিয়েছেন- যে পুরুষের রসবোধ তুখোড়, যিনি তাঁকে ডেটে নিয়ে গিয়ে ভালো-মন্দ খাওয়ান, সেই পুরুষের প্রতি তাঁর মন দুর্বল হয়ে পড়ে। তা, কার্তিকের ক্ষেত্রে কিন্তু সবক'টা লক্ষণই মিলে যাচ্ছে! যদি এই পুরুষটিকে নিয়ে জাহ্নবীর সাফ জবাব- যদি চুরু করতেই হয়, তাহলে কার্তিকের মেধা চুরি করাটাই ভালো হবে! কার্তিক দারুণ স্মার্ট, ওই মেধা হাতাতে পারলে তিনিও স্মার্ট হয়ে উঠবেন!

জাহ্নবী কি আদতে ঘুরিয়ে কার্তিকের প্রশংসাই করলেন? বলিউড কিন্তু সেটাই বলছে। অন্দরমহলের দাবি- একে প্রত্যাখ্যান নয়, বরং আকর্ষণের ধাপ হিসেবেই বিবেচনা করাটা ঠিক হবে!

সত্যি বলতে কী, ভালোবাসায় যে সব ব্যাপার দেখা যায়, তার অনেকগুলোই কিন্তু চোখে পড়ছে এই দুই তারকার সম্পর্কে। এই আড়ি তো এই ভাব- দুইয়ে দুইয়ে চার করতে কোনও অসুবিধা হওয়ার কথা নয়। যেমন, মাসকয়েক আগে এক অন্যের বেশ ঘনিষ্ঠ ছিলেন কার্তিক ও জাহ্নবী। কিন্তু হঠাৎই অঘটন ঘটে। শোনা যায়, দু’জনের নাকি মেলামেশা বন্ধ। ঝগড়া এই পর্যায়ে পৌঁছে যায় যে, পরস্পরকে Instagram-এ ব্লক করে, আনফলো করে দেন দুই বলি-সেলেব। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ফের এক হয়েছেন বলি-পাড়ার এই দুই তারকা। Instagram-এ ফের একে অন্যকে ফলো করতে শুরু করেছেন কার্তিক ও জাহ্নবী। তবে হঠাৎ করে জাহ্নবীর থেকে দূরে যাওয়া আর ফের কাছে আসার কারণ কি, তা এখনও জানা যায়নি। মাঝে কি অন্য কোনও ঘটনা ঘটেছিল? তা জানা নেই। তবে প্রেমে মান-অভিমানের পর্ব মিটেছে বলেই বোঝা যাচ্ছে!

Written By: Anirban Chaudhury

Published by:Swaralipi Dasgupta
First published: