বাবা বনি কাপুরকে একটি বড় মিথ্যে বলেছিলেন জাহ্নবী! ফাঁস করলেন আসল সত্য

করিনা কাপুরের চ্যাট শোয়ে এসে এই মিথ্যে ফাঁস করেছেন জাহ্নবী। সেই সময়ে বাবার সঙ্গে লস এঞ্জেলেসে ছিলেন অভিনেত্রী।

করিনা কাপুরের চ্যাট শোয়ে এসে এই মিথ্যে ফাঁস করেছেন জাহ্নবী। সেই সময়ে বাবার সঙ্গে লস এঞ্জেলেসে ছিলেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: বাবাকে একটা বড় মিথ্যে বলেছিলেন। সম্প্রতি এমনই জানিয়েছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। বাবা বনি কাপুরের কাছে লুকিয়ে নাকি সোজা বাক্স প্যাঁটরা গুছিয়ে লাস ভেগাস বেড়াতে চলে গিয়েছিলেন তিনি। কিন্তু বাবা বনি কাপুরকে বাড়িতে বলে গিয়েছিলেন যে, সিনেমা দেখতে যাচ্ছেন।

    করিনা কাপুরের চ্যাট শোয়ে এসে এই মিথ্যে ফাঁস করেছেন জাহ্নবী। সেই সময়ে বাবার সঙ্গে লস এঞ্জেলেসে ছিলেন অভিনেত্রী। এরই মধ্যে স্থির হয় লাস ভেগাস যাবেন। কিন্তু আসল সত্যিটা লুকিয়ে বনিকে জাহ্নবী বলেন সিনেমা দেখতে যাচ্ছেন। কিন্তু সোজা বিমানে করে লাস ভেগাস উড়ে গিয়েছিলেন তিনি। লাস ভেগাসে ঘুরে বেড়িয়ে তার পরে আবার বিমানে করেই ফিরে এসেছিলেন তিনি।

    জাহ্নবী জানান, শৈশব ও কৈশোরে নিয়ম ভেঙে নিজের ইচ্ছে মতো লুকিয়ে আনন্দ করার একটা আলাদা মজা রয়েছে। তিনিও এমন বেশ কিছু নিয়ম ভেঙেছেন।

    প্রসঙ্গত, সম্প্রতি পঞ্জাবে ছবির শ্যুটিং করছিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। আর ঠিক সেই সময়েই কৃষকদের রোষের মুখে পড়েন অভিনেত্রী। শ্যুটিং চলাকালীনই লোকেশনে ঢুকে পড়েন কয়েকজন প্রতিবাদী কৃষক। দাবি করেন অভিনেত্রীকে কৃষকদের সমর্থনে প্রকাশ্যে একটি বিবৃতি দিতে হবে। ছবির ক্রু সদস্যদের থেকে এ বিষয়ে নিশ্চয়তা পাওয়ার পরেই লোকেশন থেকে বের হন কৃষকরা।

    সিদ্ধার্থ সেনগুপ্ত পরিচালিত এই ছবির নাম গুড লাক জেরি। এই ছবির শ্যুটিং শেষ হবে মার্চের শেষে। এছাড়াও দোস্তানা ২-তেও দেখা যাবে জাহ্নবী কাপুরকে। তাঁর বিপরীতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান।

    Published by:Swaralipi Dasgupta
    First published: