Janhvi Kapoor: অদৃশ্য কেউ চুম্বন করল জাহ্নবীকে...সেই ছবিই শেয়ার করলেন নায়িকা

Janhvi Kapoor: অদৃশ্য কেউ চুম্বন করল জাহ্নবীকে...সেই ছবিই শেয়ার করলেন নায়িকা

হট ফোটোশ্যুটে জাহ্নবী কাপুর । ছবি- ইনস্টাগ্রাম ।

জাহ্নবী খুব ভালই জানেন নিজের মারকাটারি ফিগারকে কী ভাবে ফ্লন্ট করতে হয় । কখনও বিকিনি, কখনও নামমাত্র পোশাক, কখনও উন্মুক্ত দেহ সৌঠবে মাত করে তোলেন নিজের ভক্তদের ।

  • Share this:

    #মুম্বই: বলিউডের পরিবর্তী জেনারেশনের মধ্যে তাঁর নাম একেবারে প্রথমের সারিতেই আসবে ৷ শ্রীদেবী (Sridevi) কন্যা জাহ্নবী কাপূর (Janhvi Kapoor) এখন বি-টাউনে নিজের জায়গা বেশ পাকা করে নিয়েছেন ৷ একের পর এক বিগ বাজেটের ছবিতে সই করছেন তিনি ৷ শুধু তাই নয়, জাহ্নবীর অভিনয়ের পাশাপাশি তাঁর ফ্যাশন স্টেটমেন্ট, তাঁর নাচ, এমনকি জাহ্নবীর মিষ্টি ব্যবহারও ভক্তদের দারুণ পছন্দের ৷

    বলিউডে তাঁর যাত্রা শুরু হয়েছিল ‘ধড়ক’ ছবি দিয়ে । ঈশান খট্টরের বিপরীতে নজর কেড়েছিলেন শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী । তারপর থেকে একে একে ‘দোস্তানা ২’, ‘দ্য ঘোস্ট স্টোরি’, ‘গুঞ্জন সাক্সেনা’য় অভিনয় করেছেন জাহ্নবী । সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে জাহ্নবীর হরর কমেডি ‘রুহি’ । অভিনয়ের পাশাপাশি অবশ্য নাচেও তুখড় নায়িকা ৷ তিনি যে ‘ডান্সিং ডিভা’ শ্রীদেবীরই মেয়ে তা বোঝা যায় তাঁর প্রতিটি স্টেপেই ।

    তবে এখানেই থেমে নেই । ফিটনেস ফ্রিক জানুর ফিগার দেখে তাক লাগতে বাধ্য নেটিজেনদের । আর জাহ্নবী খুব ভালই জানেন নিজের মারকাটারি ফিগারকে কী ভাবে ফ্লন্ট করতে হয় । যাঁরা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তাঁরা জাহ্নবীর জিমের ছবি আর ভিডিও দেখতে বেশ অভ্যস্ত । নির্মেদ শরীরকে আকর্ষণীয় করে ক্যামেরার সামনে মেলে ধরতে তাঁর জুড়ি মেলা ভার । কখনও বিকিনি, কখনও নামমাত্র পোশাক, কখনও উন্মুক্ত দেহ সৌঠবে মাত করে তোলেন নিজের ভক্তদের ।

    এ বার ধরা দিলেন রোদের আলোতে । নরম সূর্যালোকের ছোঁয়ায় নায়িকার টুকটুকে নরম গাল গুলো আরও খানিকটা মোহময়ী হয়ে উঠল । বাগানের মধ্যে সবুজ গাছের পাতার ফাঁকে জাহ্নবী বন্দী হলেন ক্যামেরায় । ছবি পোস্ট করে লিখলেন, ‘‘সূর্যের দেওয়া চুমুগুলো’ ।

    Published by:Simli Raha
    First published: