Janhvi Kapoor : ফ্যানের চুমু খাওয়ার আবদারে মোক্ষম জবাব শ্রীদেবী কন্যার

Janhvi Kapoor : ফ্যানের চুমু খাওয়ার আবদারে মোক্ষম জবাব শ্রীদেবী কন্যার

Jahnvi Kapoor's witty reply on fan's kiss proposal photo- Instagram

সদ্য মুক্তি পেয়েছে রুহি ছবির 'নদীয়া পার' গানটি। তাতেই নেচে তিনি রীতিমত নোরাকে চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছেন জাহ্নবী।

  • Share this:

    #মুম্বই : ঝড়ের বেগে ভাইরাল হয়ে উঠেছেন জাহ্নবী কাপুর তাঁর নয়া গানের হট লুক নিয়ে। বলিউডে কড়া টক্কর দিতে নিজেকে তৈরি করে নিয়েছেন তিনি। টিনসেল টাউনে ডেবিউ করার পরই সকলের নজর কেড়েছেন শ্রীকন্যা। তবে দিনে দিনে তাঁর রূপ থেকে স্টাইল, ক্রমেই যেন ভোল বদল করছে। আরও আকর্ষণীয় হয়ে উঠছেন তিনি। আর রপ্ত করে নিচ্ছেন নায়িকাসুলভ আদব কায়দাও।

    সদ্য মুক্তি পেয়েছে রুহি ছবির 'নদীয়া পার' গানটি। তাতেই নেচে তিনি রীতিমত নোরাকে চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছেন জাহ্নবী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড ফলো করে তিনি জানান, প্রশ্ন করলে উত্তরও দেবেন তিনি। এমনই পরিস্থিতিতে ফ্যানেদের সঙ্গে আড্ডা দিতে ইনস্টাগ্রাম থেকে লাইভ ছিলেন শ্রীদেবী কন্যা। সেই সময়ই এক অনুরাগী অদ্ভুত আবদার করে বসলেন তাঁর কাছে। প্রশ্ন শুনে অন্য অনুরাগীরা বিব্রত হলেও একটুও কিন্তু ঘাবড়ালেন না বলি অভিনেত্রী। সপাটে দিলেন উত্তরও।

    "ক্যান উই কিস?" , ফ্যানের প্রশ্নের উত্তরে 'নো' লিখে কারণ বোঝাতে একটি ছবি শেয়ার করলেন জাহ্নবী। সেখানে নায়িকার মুখে ছিল মাস্ক । আর বার্তা দিলেন এই করোনা কালে চুমু খাওয়া 'সেফ' নয়। ইঙ্গিতে উঠে এলো করোনা ভাইরাসের সতর্কতাও। তাঁর এমন বুদ্ধিদীপ্ত উত্তরে প্রশ্ন কর্তা হতাশ হয়েছেন হয়ত। তবে খুশি হয়েছেন জাহ্নবীর ফ্যানেরা। তুমুল প্রশংসা হয়েছে নেট মাধ্যমে। এতেই বোঝা যায়, সেলিব্রিটি কন্যার খোলস থেকে বেরিয়ে আসতে আসতে অভিজ্ঞ নায়িকা হয়ে উঠছেন জাহ্নবী।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর