Janhvi Kapoor: নাভি-নিতম্বের তুমুল দোলায় সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিলেন জাহ্নবী, দেখুন Viral Video

Janhvi Kapoor: নাভি-নিতম্বের তুমুল দোলায় সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিলেন জাহ্নবী, দেখুন Viral Video

বান্ধবীর সঙ্গে তুমুল নাচলেন জাহ্নবী কাপুর । ছবি- ইনস্টাগ্রাম ।

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বেছে নিলেন পুল ডান্সিং । দূর্দান্ত বেলি ডান্স আর এক্সপ্রেশনে রীতিমতো আগুন ঝরালেন জাহ্নবী।

  • Share this:

    #মুম্বই: শ্রীদেবীর মেয়ে বলে কথা ৷ মায়ের মত তিনিও যে নাচে দুনিয়া জয় করবেন, সেটাই স্বাভাবিক৷ আর তিনি করলেনও তাই৷ বেলি ডান্সে চমক লাগিয়ে দিলেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) ৷ নির্মেদ শরীরে তিনি কাঁপিয়ে দিলেন নেট দুনিয়া ৷ জাহ্নবীকে নাচতে দেখে কারও যেন চোখের পাতা পড়ল না ৷ বলিউডে তাঁর যাত্রা শুরু হয়েছিল ‘ধড়ক’ ছবি দিয়ে । ঈশান খট্টরের বিপরীতে নজর কেড়েছিলেন শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী । তারপর থেকে একে একে ‘দোস্তানা ২’, ‘দ্য ঘোস্ট স্টোরি’, ‘গুঞ্জন সাক্সেনা’য় অভিনয় করেছেন জাহ্নবী । সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে জাহ্নবীর হরর কমেডি ‘রুহি’ ।

    জানুর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে সকলেই জানতে পারবেন নাচের মধ্যে কতটা বুঁদ হয়ে যান তিনি । মাঝেমধ্যেই নেটদুনিয়ায় নিজের নাচের ভিডিও আপলোড করেন জাহ্নবী । আর সেখানেই নৃত্যে তাঁর দক্ষতার পরিচয় মেলে । তিনি বুঝিয়ে দেন সত্যিই শ্রীদেবীর যোগ্য সন্তান তিনি ।

    সম্প্রতি গোটা দেশেই করোনার বাড়বাড়ন্ত শুরু হয়েছে । তার মধ্যে সবচেয়ে আশঙ্কাজনক অবস্থা মহারাষ্ট্রের । সে কারণেই নাইট কার্ফু, সপ্তাহান্তে লকডাউনের মতো বিষয়গুলি ফের রাজ্যে বলবৎ করেছে মহারাষ্ট্র সরকার । তাই খুব প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরচ্ছেন না কেউ । রাস্তায় বেরলেও সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশিকা জারি হয়েছে । গত বছরের লকডাউনের স্মৃতি খানিকটা হলেও ফিরে এসেছে যেন । তাই মুম্বইয়ে তারকাদের বাড়ির অন্দরেও শুরু হয়েছে অখণ্ড অবসরযাপন । সিনেমা, সিরিয়ালের শ্যুটিং অনেকাংশেই স্থগিত রাখা হয়েছে । ফলে তারকারা বেশিরভাগ সময়ই কাটাচ্ছেন বাড়িতে । নিজের পছন্দের কাজ করে বা অনেক না পূরণ হওযা শখ মিটিয়ে ।

    যেমন জাহ্নবী কাপুর বেছে নিলেন পুল ডান্সিং । দূর্দান্ত বেলি ডান্স আর এক্সপ্রেশনে রীতিমতো আগুন ঝরালেন জাহ্নবী। তার ফিনফিনে সরু কোমর, নাভি আর নিতম্বের দোলায় উতলা হল বহু পুরুষের মন । সেই ভিডিও-র ক্যাপশনে লিখলেন, ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডের স্টেজ মিস করছেন বলে স্যুইমিং পুলের পাশেই প্রিয় বান্ধবীর সঙ্গে নাচ করলেন চুটিয়ে । এই প্রিয় বান্ধবীটি আর কেউ নন, ইনি হলেন নায়িকার ফিটনেস ট্রেনার, নম্রতা পুরোহিত । নম্রতার সঙ্গে জানুর দোস্তি বেশ চর্চিত । একে অপরের সঙ্গে অনেকটা সময় কাটান তাঁরা । আর জাহ্নবীর এই মারকাটারি ফিগারের আসল জাদুকরও নম্রতা ।

    Published by:Simli Raha
    First published: