Home /News /entertainment /
জ্যাকলিনের নয়া অবতার! শরীরচর্চার ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

জ্যাকলিনের নয়া অবতার! শরীরচর্চার ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শরীরচর্চার কেবল ছবি শেয়ার করেননি সঙ্গে কিছু জ্ঞ্যানও দিয়েছেন বলিউডের মিস পারফেক্ট জ্যাকলিন ফার্নান্ডেজ।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: সোমবার সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চার ছবি পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল। এমনিতেই নায়িকা নিজের ফিটনেস নিয়ে ভীষণ সচেতন। মাঝে মধ্যে তাঁর যোগ-ব্যায়ামের ঝলক ইনস্টাগ্রামে দেখতে পাওয়া যায়। এ বার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে কেবল ছবি শেয়ার করেননি সঙ্গে কিছু জ্ঞ্যানও দিয়েছেন বলিউডের মিস পারফেক্ট জ্যাকলিন ফার্নান্ডেজ। তা দেখে নেটিজেনরাও শুধু মুগ্ধ নয়, প্রশংসায় কমেন্টের বন্যাও বইয়ে দিয়েছেন।

সোমবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ছবি পোস্ট করেন জ্যাকলিন। সেখানে তাঁকে দেখা যাচ্ছে, কালো রঙের জিমের পোশাকে। ছবিটির ক্যাপশনে লেখেন,  " তাঁরা তোমাকে নিজের মতন হতে বলে, কিন্তু তারপরে তুমি নিজেকেই বিচার করো"। এর সঙ্গে হ্যাশট্যাগ যোগ করে তিনি লেখেন, "#নিজেকে বেছে নাও"।

চলতি বছরের শুরুর দিকে নিজের যোগ-ব্যায়ামের একটি ভিডিও পোস্ট করেন জ্যাকলিন। লকডাউনের সময় উদ্বেগের সঙ্গে মোকাবিলা করছেন সেই বিষয় লেখেন, ‘’ গত কয়েক সপ্তাহ ধরে নিজের সঙ্গে লড়াই করেছি। তবে নিজেকে ফিট রাখার জন্য যোগ-ব্যায়াম কতটা গুরুত্বপূর্ণ তা এই সময় আমাকে শিখিয়েছে। প্রাঞ্জল থাকার জন্য নিজের মন-মস্তিস্ক সুস্থ রাখা খুব দরকার’’।

জ্যাকলিনের পরবর্তী ছবি ‘ভুত পুলিশ’। এই ছবিতে তাঁর সঙ্গে কাজ করছেন সইফ আলি খান, অর্জুন কপূর এবং ইয়ামি গৌতম। গত মাসে এই ছবির শ্যুট হয়েছে ধরমশালায়।

এ ছাড়াও তাঁকে দেখা যাবে অক্ষয় কুমার এবং পঙ্কজ ত্রিপাঠী অভিনীত কমেডি ছবি ‘ বচ্চন পান্ডে’-তে। এই ছবিতে আরশদ ওয়ারসি এবং কৃতি শ্যাননও রয়েছেন।

Published by:Somosree Das
First published:

Tags: Gym Workout, Jacqueline Fernandez