হোম /খবর /বিনোদন /
একটানা গানের শ্যুটের ক্লান্তি, কোন ম্যাজিকে ছু-মন্তর করেন জ্যাকলিন? দিলেন টিপস..

Jacqueline Fernandez : একটানা গানের শ্যুটের ক্লান্তি, কোন ম্যাজিকে ছু-মন্তর করেন জ্যাকলিন? দিলেন টিপস...

আকর্ষণীয় জ্যাকলিন...

আকর্ষণীয় জ্যাকলিন...

জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) সবসময় চর্চায় থাকেন। সম্প্রতি, Instagram লাইভে জনপ্রিয় কানাডিয়ান মার্শাল আর্ট শিল্পী জর্জেস সেন্ট পিয়েরে(Georges St. Pierre)-এর সঙ্গে ভার্চুয়াল মিট করেন। এই ভিডিও মিটে উঠে আসে ফিটনেস সংক্রান্ত দারুন সব তথ্য।

আরও পড়ুন...
  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়াতে জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) সবসময় চর্চায় থাকেন। সম্প্রতি, Instagram লাইভে জনপ্রিয় কানাডিয়ান মার্শাল আর্ট শিল্পী জর্জেস সেন্ট পিয়েরে(Georges St. Pierre)-এর সঙ্গে ভার্চুয়াল মিট করেন। এই ভিডিও মিটে উঠে আসে ফিটনেস সংক্রান্ত দারুন সব তথ্য। দুজনেই ভাগ করে নেন শরীরচর্চার সুবিধাগুলি কী। এছাড়াও আইস বাথের (Ice Bath) কী কী উপকারিতা রয়েছেন সেই টিপস ও শেয়ার করেন।

জ্যাকলিন নিজের আইস বাথের অভিজ্ঞতা শেয়ার করে বলেন, “আমি একমাসে তিনটি বড় বাজেটের গানের শুটিং করেছিলাম। ব্যাক টু ব্যাক রিহার্সাল এবং শুটের জন্য আমার প্রচুর পরিশ্রম হয়। আমি ক্লান্ত হয়ে পড়েছিলাম।”তিনি আরও বলেন “আমি এরপরি সিদ্ধান্ত নি, আমি দিনে অন্তত একবার আইস বাথ নেব। যদিও এটাকে আমি খুব একটা ভালবাসি না, তবুও এটা আমি করবো। কারণ, আমার ওই ব্যস্ততম মাস টাতে আমি অনেক পরিশ্রম করেছি। বিভিন্ন ধরনের ডান্স শিখেছি, এমনকী পোল ডান্স পর্যন্ত শিখেছি এবং এই সবকিছু করেও আমি পরিশ্রমের কিছুই বুঝতে পারিনি। তার কারণ আমি আইস বাথ নিচ্ছিলাম নিয়ম করে। আমি বিষয়টাকে পছন্দ না করলেও আমি এটা করেছিলাম। আমাকে ভালো কাজ করবার জন্য এটা অনুপ্রাণিত করেছিল। তাই আবারও বলবো আইস বাথ ভালো জিনিস।”

জর্জেস সেন্ট পিয়েরে-এরসঙ্গে জ্যাকলিনের তথ্যবহুল কথোপকথন বলিউড তারকা সহ তাঁর অনুরাগীদের অনুপ্রাণিত করেছে। যেমন অভিনেতা রণবীর সিং (Ranveer Singh), টাইগার শ্রফ (Tiger Shroff) এবং বরুণ ধাওয়ানের (Varun Dhawan) মতো তারকা তাঁদের তারিফ করেছেন।টাইগার কমেন্টে লেখেন, “আচ্ছা তাই” পাশাপিশা বরুণ লেখেন, ‘দারুন ব্যাপার’।

অভিনেত্রীর হাতে এখন প্রচুর কাজ। ২০১৪ সালের মুক্তি পাওয়া ছবি কিক-এর (Kick) সিক্যুয়াল কিক ২-তে (Kick 2) সলমন খানের সঙ্গে কাজ করবেন নায়িকা। এছাড়াও রণবীর সিং-এর (Ranveer Singh) বিপরীতে রোহিত শেট্টি-র (Rohit Shetty) ‘সার্কাস’ (Cirkus) ছবিতে দেখা যাবে তাঁকে। জ্যাকলিন-এর হাতে আরও ছবি রয়েছে, অক্ষয় কুমারের (Akshay Kumar) বিপরীতে দু'টি ছবি রয়েছে। নাম ‘বচ্চন পাণ্ডে’ (Bachchan Pandey) ও ‘রাম সেতু’ (Ram Setu)। সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে ‘ভূত পুলিশ’-এও (Bhoot Police) দেখা যাবে জ্যাকলিনকে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Jacqueline Fernandez, Tiger Shroff