নিউ নর্মাল নয়, পরিস্থিতিকে প্যারানর্মাল বলে দাবি জ্যাকলিনের! কিন্তু কেন? কৌতূহল তুঙ্গে

নিউ নর্মাল নয়, পরিস্থিতিকে প্যারানর্মাল বলে দাবি জ্যাকলিনের! কিন্তু কেন? কৌতূহল তুঙ্গে

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এখন ডালহৌসিতে

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এখন ডালহৌসিতে

  • Share this:

#মুম্বই: অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এখন ডালহৌসিতে। কিন্তু হিমাচলের এত সুন্দর জায়গাতে গিয়েও তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট কেন দেশের নতুন সামাজিক পরিবেশ নিয়ে কটাক্ষ করল? আসলে করোনার জন্য তো নিউ নর্মাল নিয়মকানুন মানতে গিয়ে সব অভিনেতাদেরই কাজ বন্ধ রাখতে হচ্ছে। সেই জায়গা থেকে দেশের অন্য অনেক মানুষের মতো তাঁদেরও ভাবিয়ে তুলেছে উপার্জনের দিকটা। শ্যুটিং মানেই ভিড়ের মধ্যে যাওয়া, অতএব কোভিড ১৯ সংক্রমণের একটা ভয় থেকেই যাচ্ছে। এই সব কারণ মিলিয়েই কি জ্যাকলিনের পোস্টে হতাশা ঝরে পড়ল?

কিন্তু সমস্যা গুরুতর হলে কি কেউ এত সুন্দর একখানা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে পারেন? তার উপরে আবার জ্যাকলিনকে ছবিতে যারপরনাই খুশি লাগছে!

তবে বিষয়টা খোলসা করেই বলা যাক! সম্প্রতি নায়িকা ডালহৌসি পাড়ি  দিয়েছেন তাঁর আগামী ছবি ভূত পুলিশ-এর শ্যুটিং করতে। ছবির কাজ শুরু করতে পেরে তিনি অত্যন্ত আনন্দিত, নিজেই সে-কথা লিখেছেন ছবির ক্যাপশনে! তাঁর মতে, দিনক্ষণ এখন যতটা না নিউ নর্মাল, তার চেয়ে ঢের বেশি প্যারানর্মাল!

কিছু দিন আগেই ছবির পোস্টার আর মহরত শটের ক্ল্যাপস্টিকও শেয়ার করেছেন জ্যাকলিন। পোস্টারে দেখা যাচ্ছে একটা ভুতুড়ে বাড়ি আর একটা অ্যাম্বুল্যান্স। ছবিতে জ্যাকলিনের সঙ্গে দেখা যাবে সইফ আলি খান, জাভেদ জাফরি, অর্জুন কাপুর আর ইয়ামি গৌতমকে। সইফ আর জ্যাকলিন এর আগেও রেস ২ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। তাই এই ভুতুড়ে কমেডিতে তাঁদের রসায়ন বেশ ভালই জমবে বলে আশা করা যায়। জ্যাকলিন ইতিমধ্যেই ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করে ফেলেছেন। মিসেস সিরিয়াল কিলার নামের থ্রিলারে তাঁকে দেখা গিয়েছে। ভূত পুলিশ ছাড়াও জ্যাকলিনকে আগামী দিনে দেখা যাবে অ্যাটাক ছবিতে। এটাও একটা থ্রিলার ছবি যেখানে জ্যাকলিনের বিপরীতে দেখা যাবে জন আব্রাহাম ও রকুলপ্রীত সিংকে। পর পর থ্রিলার ছবিতে কাজ করতে চলেছেন জ্যাকলিন, সুতরাং তাঁর আগামী দিনগুলো বেশ থ্রিলিংই হবে সেটা আশা করা যায়। সম্ভবত নায়িকাও সেটা বুঝতে পেরেছেন আর তাই তিনি নিউ নর্মাল নয়, নিজেকে প্যারানর্মালে অভ্যস্ত করছেন!

Published by:Rukmini Mazumder
First published: