Home /News /entertainment /
‘আমার বড় হওয়ার সময় কোথায় ছিলেন?’, কুমার শানুকে তীব্র আক্রমণ ছেলে জানের

‘আমার বড় হওয়ার সময় কোথায় ছিলেন?’, কুমার শানুকে তীব্র আক্রমণ ছেলে জানের

তাঁর জন্মের আগেই কুমার শানু তাঁর মাকে ছেড়ে দিয়েছিলেন। সে সময় ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তাঁর মা।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: বিগবস ১৪-য় অংশ নিয়েছেন কুমার শানুর ছেলে জান কুমার শানু। আগেও বিগবসের ময়দান থেকে কুমার শানুর দিকে তীক্ষ্ণ অভিযোগ ছুড়ে দিয়েছিলেন । আবারও বাবাকে একহাত নিলেন জান ।

এ বারের বিগবসের বিশেষ আকর্ষণ কুমার শানুর ছেলে জান। আগেও বাবাকে কাঠগোড়ায় দাঁড় করিয়ে জান অভিযোগ করেছিলেন, তাঁর বাবা কোনওদিন তাঁকে মানুষ করার দায়িত্ব নেননি । বাবার ভালোবাসা কোনও দিনই পাননি তিনি। তাঁর মা ছোট থেকে কষ্ট করে বড় করেছেন তাঁকে। জান আরও বলেছিলেন, তাঁর জন্মের আগেই কুমার শানু তাঁর মাকে ছেড়ে দিয়েছিলেন। সে সময় ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তাঁর মা। সে সময় প্রথম স্ত্রী রীতা অর্থাৎ জান কুমারের মাকে ডিভোর্স দেন কুমার শানু। এর পর কুমার শানু দ্বিতীয় বিয়ে করেন সালোনি ভট্টাচার্যকে। এবং তাঁদের দু’টি কন্যা সন্তানও আছে। জান ছাড়াও শানু ও রীতার আরও দু’টি ছেলে আছেন। তাঁরা জানের থেকে বড়। তবে জানের জন্মের পর কোনওদিন বাবার ভালবাসা পাননি তিনি। তাঁর কাছে বাবা এবং মা দু’টোই ছিলেন তাঁর মা।

জানের এই অভিযোগের উত্তরে কুমার শানু মন্তব্য করেছিলেন জানের বেড়ে ওঠা নিয়ে । সঠিকভাবে জান মানুষ হয়নি, এমনটাই বলেছিলেন তিনি । এতেই জানের উত্তর, ‘‘মা আমাকে একা মানুষ করেছেন । আমার বেড়ে ওঠার সময় আপনি কোথায় ছিলেন ?’’

Published by:Simli Raha
First published:

Tags: Bigg Boss 14, Jaan Kumar Sanu, Kumar Sanu