Shahid Kapoor: গান গাইলেন শাহিদ! শুনে দেখুন তো মীরা-ঈশানের মতো একই কথা আপনার মাথাতেও খেলছে কি না...

Shahid Kapoor: গান গাইলেন শাহিদ! শুনে দেখুন তো মীরা-ঈশানের মতো একই কথা আপনার মাথাতেও খেলছে কি না...

ভিডিওটি পাবলিশ হতেই ভাইরাল হয়েছে। তাঁর অনুগামীরা নানা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন কমেন্ট সেকশন।

ভিডিওটি পাবলিশ হতেই ভাইরাল হয়েছে। তাঁর অনুগামীরা নানা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন কমেন্ট সেকশন।

  • Share this:

#মুম্বই: তিনি শাহিদ কাপুর (Shahid Kapoor)। Instagram-এ তাঁর ফলোয়ার সংখ্যা কম নয়। তাঁর অনুরাগীদের জন্য কোনও না কোনও অবতারে হাজির হন নায়ক প্রায় দিনই। সেটা কখনও পেশাদারিও হয় আবার কখনও ব্যক্তিগত ভাবে সোশ্যাল মাধ্যমকে চুটিয়ে উপভোগও করেন শাহিদ। Instagram-এ তিনি সম্প্রতি একটি রিল ভিডিও পোস্ট করেছেন, তাতে তিনি গুফি ফিল্টার ব্যবহার করেছেন। এই ভিডিওতে শাহিদ কাপুরকে গান গাওয়ার চেষ্টা করতে দেখা গিয়েছে। এই ভিডিওটি পাবলিশ হতেই ভাইরাল হয়েছে। তাঁর অনুগামীরা নানা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন কমেন্ট সেকশন।

অভিনেতা কুণাল খেমু (Kunal Khemu) শাহিদের পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে মজাদার একটি মন্তব্য করেন। তিনি লেখেন, “ঝড় তুলে দেওয়ার মতো এই গান গাওয়ার জন্য তোমাকে একটা পুরস্কার দেওয়া হবে”। কুণালের এই মন্তব্যের প্রতিক্রিয়ায় শাহিদ লেখেন, “যাঁরা গানের কথা জানতে চাইছেন তাঁদের জন্য”। এছাড়াও শাহিদের স্ত্রী মীরা (Meera Kapoor) এবং ভাই ইশান খট্টর (Ishaan Khatter) কমেন্ট বক্সে তাঁদের প্রতিক্রিয়া রেখেছেন। ইশান খট্টর মজা করে লিখেছেন “এই গান পৃথিবীতে কি আছে?” ইশান-এর এই মন্তব্যকে সমর্থন করে মীরা কাপুর লিখেছেন, “আমিও হুবহু এটাই চিন্তা করছি"!

সম্প্রতি শাহিদের একটি ছবি খুব ভাইরাল হয়েছিল। যেখানে শাহিদকে দেখা যায় মুখে কালো মাস্ক পরা অবস্থায়। ছবিটি বলিউডের পাপারাৎজি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি (Viral Bhayani) শেয়ার করেন। তিনি ছবির ক্যাপশনে লেখেন, “শাহিদ নিঃশ্বাস নিতে পারছিল কি না তা নিয়ে সন্দেহ রয়েছে, যদি তাই হয়, তা হলে আমি তাঁকে ফাইভ স্টার দেব”। এই ক্যাপশনটির উত্তরে শাহিদ লেখেন, “আসলে আমি এক বছর ধরেই নিঃশ্বাস নিচ্ছি না”। এই ছবিটিতে অভিনেতার পরনে ছিল কালো কার্গো প্যান্ট, কালো টি-শার্ট, সঙ্গে হলুদ রঙের বুটস ও মুখে কালো মাস্ক। সঙ্গে মাস্কের উপরই একটি ট্রান্সপারেন্ট ফেস শিল্ডও ছিল!

খুব শীঘ্রই বলিউডের জার্সি (Jersey) ছবিতে দেখা যাবে শাহিদ কাপুরকে। এই ছবিতে তাঁকে একজন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। বহু প্রতীক্ষিত এই ছবিতে শাহিদের পাশাপাশি গুরুত্বপূর্ণ অন্য চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ কাপুর (Pankaj Kapur) এবং ম্রুনাল ঠাকুর (Mrunal Thakur)। সিনেমার রচনা ও পরিচালনা করেছেন গৌতম তিন্নানুরি (Gowtam Tinnanuri)। তেলুগু ছবি জার্সি (Jersey) একই নামে বলিউডে রিমেক করা হচ্ছে। মূল ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেন নানি (Nani)।

Published by:Shubhagata Dey
First published: