Home /News /entertainment /
আরবাজের উপর প্রতিশোধ নিতেই কি মালাইকাকে বিয়ে করছেন অর্জুন ?

আরবাজের উপর প্রতিশোধ নিতেই কি মালাইকাকে বিয়ে করছেন অর্জুন ?

  • Share this:

    #মুম্বই: বলিটাউনের 'ওপেন সিক্রেট' এখন অর্জুন কাপুর, মালাইকা আরোরার গরমাগরম সম্পর্ক ! তাঁদের প্রকাশ্যে দেখা যায়, যৌথভাবে মুম্বইয়ের লোখাণ্ডওয়ালায় একটি বাড়িও কিনেছেন। বাড়ি সাজানোর কাজও প্রায় শেষ ! তারকার ঘনিষ্ঠদের থেকে শোনা যাচ্ছে, আগামী বছর নাকি বিয়েটাও সেরে ফেলবেন তাঁরা!

    এ তো গেল প্রেমের কথা! এই নিয়ে তেমন তোলপাড় কিছু হচ্ছে না ! যা নিয়ে বলিটাউনের অলিতে গলিতে 'হট গসিপ' ঘুরে ফিরে বেরাচ্ছে, তা হল মালাইকার সঙ্গে অর্জুন কি প্রেম করলেন স্রেফ প্রতিশোধস্পৃহার জন্য ? কারণ, অর্জুন কাপুর আর সলমন খানের বোন অর্পিতা খানের সম্পর্ক এখন আর কারও অজানা নয়। তাঁদের প্রেমের রেলগাড়ি দু’বছর চললেও, অর্পিতাকে কখনওই ভুলতে পারেননি অর্জুন-- বরাবরই অকপটে এ'কথা স্বীকার করেছেন তিনি। কিন্তু কেন তাঁদের সম্পর্কে ভাঙন ধরল? এ নিয়ে অবশ্য কখনও মুখ খোলেননি 'টু স্টেটস' স্টার!

    এত বছর পর মালাইকাকে কেন্দ্র করে ফের সামনে এল অর্জুন-অর্পিতা সম্পর্ক ভাঙার রহস্য। ইন্ডাস্ট্রির সিংহভাগের ধারণা, সেদিন হয়তো আনকোরা অর্জুনের সঙ্গে প্রেমে বাধা দিয়েছিলেন আরবাজ খান। যার জেরেই হয়তো অর্জুন-অর্পিতা প্রেমে ছেদ পড়েছিল। আর তাই আরবাজের উপর প্রতিশোধ নিতে একেবারে তাঁর প্রাক্তন পত্নী মালাইকাকেই বিয়ে করতে চলেছেন 'গুন্ডে' !

    আরও পড়ুন-শাহরুখের ফিল্ম সেটে আগুন, ঘটনাস্থলে ৫ টি দমকলের ইঞ্জিন

    First published:

    Tags: Arbaaz Khan, Arjun kapoor, Malaika Arora

    পরবর্তী খবর