বয়ফ্রেন্ডের জন্য হেয়ার স্টাইলিস্ট হলেন আমির খানের মেয়ে ইরা, মন যদিও ফোনে পড়ে!

বয়ফ্রেন্ডের জন্য হেয়ার স্টাইলিস্ট হলেন আমির খানের মেয়ে ইরা, মন যদিও ফোনে পড়ে!

বয়ফ্রেন্ডের জন্য হেয়ার স্টাইলিস্ট হলেন আমির খানের মেয়ে ইরা, মন যদিও ফোনে পড়ে!

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্য়াক্টিভ ইরা। প্রায় প্রতি দিনই বিভিন্ন জিনিস নিয়ে স্টোরি শেয়ার করতে দেখা যায় তাঁকে।

  • Share this:

#মুম্বই: বয়ফ্রেন্ডের জন্য এবার হেয়ার স্টাইলিস্ট হলেন আমির খানের (Aamir Khan) কন্যা ইরা খান (Ira Khan )। সালোঁতে চুল কাটার কাঁচি হাতে দেখা গেল এই স্টার কিডকে। যে ছবি তিনি ও তাঁর বয়ফ্রেন্ড নূপুর শিখারে (Nupur Shikhare) দু'জনকেই Instagram স্টোরিতে শেয়ার করতে দেখা গেল।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্য়াক্টিভ ইরা। প্রায় প্রতি দিনই বিভিন্ন জিনিস নিয়ে স্টোরি শেয়ার করতে দেখা যায় তাঁকে। যাতে ধরা পড়ে এই দু'জনের রোম্যান্টিক মুহূর্তও। তাঁরা যে প্রেমে রয়েছেন, তা নিয়ে কোনও সন্দেহ নেই। কারণ দু'জনই দু'জনকে নিয়ে ছবি শেয়ার করতে থাকেন। কমেন্টেও সুন্দর সুন্দর রিপ্লাই দিতে দেখা যায়।

সম্প্রতি একটি সালোঁতে দু'জনের একটি ছবি শেয়ার করেন নূপুর। যাতে এক হাতে কাঁচি ও অন্য হাতে ফোন নিয়ে দেখা যায় ইরাকে। আর চুল কাটার জন্য চেয়ারে বসে থাকতে দেখা যায় নূপুরকে। যার ক্যাপশনে নূপুর লেখেন, ডিসট্র্যাকশনস আই টেল ইউ, ফোকাস ইরা খান। সেই ছবিই আবার নিজের Instagram স্টোরিতে দেন ইরা। ক্যাপশনে লেখেন, নূপুর কাটান খেলতে ব্যস্ত ছিল।

তাঁদের দু'জনের এই স্টোরি নিয়ে চর্চা শুরু হয়। তবে, সম্পর্ক নিয়ে খুব একটা লুকিয়ে রাখতে দেখা যায়নি এই দু'জনকে। সকলের সামনে মুখ না খুললেও সোশ্যাল মিডিয়ায় কার্যত বুঝিয়ে দিয়েছেন, সম্পর্কে রয়েছেন তাঁরা।

দীপাবলি নূপুরের বাড়িতে গিয়ে উদযাপন করতে দেখা যায় ইরাকে। সেই ছবিও নূপুর শেয়ার করেন। একই সঙ্গে ইরাকেও নূপুরের বাড়িতে একটি ছবি শেয়ার করতে দেখা যায়।

আমির বা রীনা দত্ত (Reena Dutta) মেয়ের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও সূত্রের খবর, মেয়ের সম্পর্কের বিষয়ে জানেন দু'জনই। কারণ কিছু দিন আগে একটি ভ্যাকেশনে আমির ও কিরণ রাও (Kiran Rao)-কে গুজরাতে দেখা যায়। সেখানে উপস্থিত ছিলেন ইরা। পরে নূপুরের সোশ্যাল মিডিয়ায় ওই একই এলাকায় ছবি পাওয়া যায়। যা দেখে বোঝা যায়, আমিরের সঙ্গে ছুটি কাটাতে গুজরাত গিয়েছিলেন তাঁর ব্যক্তিগত ট্রেনার ও জিম ইনস্ট্রাকটর নূপুরও।

জানা যায়, ২০২০-তে লকডাউনের সময় জিম বন্ধ হয়ে যাওয়ায় বাবার ট্রেনারের কাছে ওয়ার্ক-আউট শুরু করেন ইরা। সেখান থেকেই ঘনিষ্ঠতা বাড়ে ও তার পর প্রেম। ঠিক কবে থেকে তাঁরা ডেটিং শুরু করেছেন তা না জানা গেলেও লকডাউন শেষের পর থেকে একে অপরের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। আমিরের সঙ্গে ছুটি কাটাতে যাওয়ার আগেও তাঁরা দু'জনে কোথাও ঘুরতে গিয়েছিলেন। সেখানকার কিছু মুহূর্তও আলাদা আলাদা করে দু'জন শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

ফলে, সামনাসামনি কেউ কিছু স্বীকার না করলেও বলিউডে কান পালতেই এখন ইরা-নূপুরের প্রেমের গুঞ্জন শোনা যায়।

Published by:Raima Chakraborty
First published: