Ira Khan: ঝাঁপিয়ে পড়লেন বয়ফ্রেন্ডের উপর, কয়েক ঘা দিয়ে জড়িয়েও ধরলেন! ভাইরাল আমির-কন্যা ইরার ভিডিও!

Ira Khan: ঝাঁপিয়ে পড়লেন বয়ফ্রেন্ডের উপর, কয়েক ঘা দিয়ে জড়িয়েও ধরলেন! ভাইরাল আমির-কন্যা ইরার ভিডিও!

ঝাঁপিয়ে পড়লেন বয়ফ্রেন্ডের উপরে, কয়েক ঘা দিয়ে জড়িয়েও ধরলেন; ভাইরাল আমিরের মেয়ে ইরার ভিডিও!

সম্প্রতি ইরা আর নূপুরকে একটি সোশ্যাল মিডিয়া ভিডিওয় মারপিট করতে দেখা গিয়েছে!

  • Share this:

#মুম্বই: বলিউডের স্টার কিডদের মূলত দুই সূত্রে চিনে থাকেন দেশের মানুষ। তাঁরাও যদি মা অথবা বাবার মতো অভিনয়ে যোগ দেন, তাহলে তাঁদের নিয়ে একটা আলাদা কৌতূহল জন্ম নেয় ভক্তদের মনে। তবে আজকাল স্টার কিডদের জনপ্রিয় হয়ে ওঠার জন্য এই প্রথম পথ ছেড়ে দ্বিতীয় পথের দিকেই বেশি হাঁটতে দেখা যাচ্ছে। নিজেদের হরেক ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে, কোনও ছবি না করেই রীতিমতো জনপ্রিয়তার কেন্দ্রে থাকছেন তাঁরা। এই তালিকায় খুব বেশি করে নাম থাকবে আমির খানের (Aamir Khan) মেয়ে ইরা খানের (Ira Khan)। বাবা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মুছে দিলেও ইরা কিন্তু সোশ্যাল মিডিয়া স্টার, তিনি যা করেন, সেটাই হিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তার উপরে সঙ্গে যদি থাকেন বয়ফ্রেন্ড নূপুর শিখারে (Nupur Shikhare), তাহলে সেই খুনসুটির ছবি বা ভিডিও দেখতে দেখতে হয়ে ওঠে ভাইরাল। এবারেও যার ব্যতিক্রম হল না।

View this post on Instagram

A post shared by Ira Khan (@khan.ira)

সম্প্রতি ইরা আর নূপুরকে একটি সোশ্যাল মিডিয়া ভিডিওয় মারপিট করতে দেখা গিয়েছে! খুব সিরিয়াস কিছু নয়, ফিটনেস ট্রেইনার বয়ফ্রেন্ডের কাছ থেকে আসলে কিক বক্সিং শিখছেন ইরা। দেখা যাচ্ছে তাঁকে বেশ মারমুখী মেজাজে, দু'-এক ঘা কষিয়ে মাঝে মাঝে সরিও বলে উঠছেন ইরা। তবে ভিডিওর শেষে আচমকাই তাঁকে শিখারের গলা ধরে ঝুলে পড়তে দেখা যাচ্ছে। বোঝা যাচ্ছে অভিব্যক্তি দেখে বেশ- তিনি এই ধরনের ভালোবাসার আক্রমণের জন্য একেবারেই তৈরি ছিলেন না! তাই ইরার মতো নূপুরও ভিডিওটা শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে, লিখেছেন যে এই ধরনের মারপিট সব সময়েই উপভোগ্য, তা আলাদা করে উল্লেখের দাবি রাখে।

দিন কয়েক আগেই ইরা নিজে একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে আমাদের জানিয়েছিলেন যে তিনি আর নূপুর একসঙ্গে উইকেন্ড লকডাউন কাটানোর জন্য তৈরি। সেই ছবিতে খুবই অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিল তাঁদের। আর এবার যখন মহারাষ্ট্রে ১৪৪ ধারা জারি হয়েছে, তখন তাঁদের দেখা পাওয়া গেল কিক বক্সিংয়ের মেজাজে। কথা হল- বাড়ি থেকে বেরোনো বারণ, জমায়েত বারণ, তাহলে ভিডিওটা তোলা হল কোথায়? না কি এটা আগের কোনও ভিডিও? ইরা বা নূপুরের কেউই সেটা বলে দেওয়ার প্রয়োজন বোধ করেননি, কেবল উত্তেজনা জিইয়ে রেখেছেন তাঁরা!

Published by:Raima Chakraborty
First published:

লেটেস্ট খবর