Home /News /entertainment /
বিকিনি পরে ‘কহোনা প্যার হ্যায়’ নাচলেন সুপার হট আলিয়া, মালদ্বীপ থেকে শেয়ার করলেন ছবি

বিকিনি পরে ‘কহোনা প্যার হ্যায়’ নাচলেন সুপার হট আলিয়া, মালদ্বীপ থেকে শেয়ার করলেন ছবি

প্রিয় বান্ধবীদের সঙ্গে মালদ্বীপ উড়ে গেলেন অভিনেত্রী । একের পর এক হট ছবি ও ভিডিও শেয়ার করলেন সেখান থেকে ।

  • Share this:

    #মুম্বই: আপাতত ছুটির মেজাজে রয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। মালদ্বীপ থেকে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। সমুদ্রনীল টু-পিসে নজড় কেড়েছেন নায়িকা। রবিবার সকালে পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে বিচের ধারে সমুদ্রের জলের উপর বসে বালি নিয়ে মত্ত নায়িকা। নজড় কেড়েছে আলিয়ার কালো সানগ্লাসও। সোশ্যাল মিডিয়ায় আলিয়া ভাটের এই ছবি পোস্ট হতেই ভাইরাল হয়েছে। বিবরণে আলিয়া লিখেছেন, 'নীল সমুদ্র এবং এক মীন রাশি'। অর্থাৎ আলিয়া নিজের রাশির নাম শেয়ার করেছেন ছবিতে।

    কিছুদিন আগেই ইনস্টাগ্রামে 'আস্ক মি সেশন'-এ আলিয়াকে প্রশ্ন করা হয়েছিল যে, তিনি একা অর্থাৎ সোলো ট্রিপে যেতে চান কিনা। জবাবে তিনি বলেছিলেন, 'সত্যি, কিন্তু একা না'। আর সেটারই প্রমাণ দিলেন তিনি এ বার । প্রিয় বান্ধবীদের সঙ্গে মালদ্বীপ উড়ে গেলেন অভিনেত্রী ।

    আলিয়া ভাটকে শেষ দেখা গিয়েছে 'সড়ক ২' ছবিতে। সেই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত, আদিত্য রায় কাপুর, যিশু সেনগুপ্ত, পূজা ভাট। এই ছবির পরেই কাজ থেকে কিছুদিনের অবসর নিয়েছিলেন সঞ্জয় দত্ত। তাঁর ফুসফুসে ক্যান্সার ধরা পড়েছিল। পরে অবশ্য পুরোপুরি সুস্থ হওয়ার এবং শীঘ্রই কাজে ফেরার প্রতিশ্রুতি দিয়েছেন সঞ্জয়। গত বছর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছিল 'সড়ক ২'। ১৯৯১ সালের 'সড়ক' ছবির সিক্যুয়েল হিসেবেই এই ছবিটি তৈরি করেছিলেন আলিয়ার বাবা পরিচালক মহেশ ভাট।

    View this post on Instagram

    A post shared by Alia Bhatt (@aliaabhatt)

    আলিয়ার হাতে আগামীতে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ কাজ রয়েছে। সবার আগে তাঁকে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায়ের ট্রিলজি 'ব্রহ্মাস্ত্র' ছবিতে। তাঁর সঙ্গে এই ছবিতে অভিনয় করছেন রণবীর কাপুর, অমিতাভ বচ্চন। এর পর এস এস রাজামৌলির ছবি RRR-এ দেখা যাবে আলিয়াকে। সঙ্গে দেখা যাবে রাম চরণ, জুনিয়ার এনটিআর ও অজয় দেবগণকে। সঞ্জয় লীলা বনশালীর 'গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'-তেও অভিনয় করছেন আলিয়া।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Alia Bhatt, Maldives

    পরবর্তী খবর