• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Indian Idol 12: ইন্ডিয়ান আইডলের প্রতিযোগীরা পরস্পরকে থাপ্পড় মেরে শায়েস্তা করছেন! কেন?

Indian Idol 12: ইন্ডিয়ান আইডলের প্রতিযোগীরা পরস্পরকে থাপ্পড় মেরে শায়েস্তা করছেন! কেন?

গোপন ভিডিওয় তোলপাড় বলিউড, ইন্ডিয়ান আইডলের প্রতিযোগীরা পরস্পরকে থাপ্পড় মেরে শায়েস্তা করছেন!

গোপন ভিডিওয় তোলপাড় বলিউড, ইন্ডিয়ান আইডলের প্রতিযোগীরা পরস্পরকে থাপ্পড় মেরে শায়েস্তা করছেন!

সঙ্গীতের আকাশে এই মঞ্চ এমন অনেক বহু প্রতিভাকে পরিচিতি দিয়েছে, যাঁরা আজ সুরের আকাশের এক একটা স্টার।

  • Share this:

#মুম্বই: গানের জনপ্রিয় রিয়েলিটি শো Indian Idol-এর চলমান মরসুমটি ঋত্বিক ধনজানি (Rithvik Dhanjani) পরিচালনা করছেন। বিচারকের আসনে রয়েছেন বিশাল দাদলানি (Vishal Dadlani), নেহা কক্কর (Neha Kakkar) এবং সঙ্গীত পরিচালক-গায়ক হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)। এই শো বরাবরই জনপ্রিয় হয়েছে। এবারেও তার অন্যথা হয়নি। প্রতিভার কথা বলতে গেলে মাইলফলক তৈরি করেছেন প্রতিযোগীরা। প্রতিভা বাছাইয়ে প্রশংসিত হয়েছেন বিচারকরা। Sony TV-তে প্রচারিত এই অনুষ্ঠানটি সবসময় দুঁদে প্রতিভাদের আত্মবিকাশের জন্য একটা বড় মাধ্যম হয়ে এসেছে। সঙ্গীতের আকাশে এই মঞ্চ এমন অনেক বহু প্রতিভাকে পরিচিতি দিয়েছে, যাঁরা আজ সুরের আকাশের এক একটা স্টার।

অনুষ্ঠানের প্রতিটি সপ্তাহ যত পার হচ্ছে, প্রতিযোগীরা তত তাঁদের শিল্প ফুটিয়ে তুলছেন সঙ্গীতের এই মহামঞ্চে। অবাক হচ্ছেন দর্শক ও অতিথি সেলিব্রিটিরা। নিখুঁত বিচারের পরও বাকরুদ্ধ হচ্ছেন বিচারকরা। এমনকি রেখা (Rekha) এবং নীতু কাপুরের(Neetu Kapoor) মতো কিংবদন্তি তারকরাও স্তম্ভিত হয়েছেন দুঁদে শিল্পীদের গান শুনে। এই অনুষ্ঠানের প্রচুর ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল-এ। ভিডিওটিতে দেখা গিয়েছে ইন্ডিয়ান আইডলের প্রতিযোগী অঞ্জলি গায়কোয়াড় (Anjali Gaikwad), অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal), মোহাম্মদ দানিশ (Mohammad Danish) এবং ষণ্মুখপ্রিয়া-কে (Shanmukhapriya)। মঞ্চের পাশের একটি স্থানে দেখা গিয়েছে তাঁরা একে অপরকে মজা করে থাপ্পর মারছেন সাজদা গানের তালে। এই ক্লিপটি দানিশ তার Instagram হ্যান্ডেলে শেয়ার করেছেন। এর পরই এই ভিডিও ভাইরাল হয়েছে এবং প্রচুর লাইকও পড়েছে।

ইন্ডিয়ান আইডলের আগের হোস্ট ছিলেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা আদিত্য নারায়ণ (Aditya Narayan)। এই অনুষ্ঠানটি তিনি এবার পরিচালনা করছেন না। তার পেছনে একটা কারণ রয়েছে। আদিত্য নিজেই Instagram-এ পোস্ট করে জানান, তিনি এবং তাঁর স্ত্রী শ্বেতা আগরওয়াল ঝা (Shweta Agarwal Jha) করোনায় আক্রান্ত। এই কারণেই শো শুরু হওয়ার আগে তিনি পিছিয়ে আসেন। স্বামী-স্ত্রী দু'জনেই কোয়ারেন্টাইনে ছিলেন। তাঁরা অনুগামীদের নিরাপদে থাকার বার্তা দেন। ২০২০ ডিসেম্বরে আদিত্য ও শ্বেতা গাঁটছড়া বাঁধেন।

Published by:Raima Chakraborty
First published: