কন্যাসন্তানের আশায় বৃহন্নলাদের আশীর্বাদ চাইছেন, মা হতে চললেন না কি ভারতী?

কন্যাসন্তানের আশায় বৃহন্নলাদের আশীর্বাদ চাইছেন, মা হতে চললেন না কি ভারতী?

জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং মনে-প্রাণে বিশ্বাস করেন যে বৃহন্নলাদের আশীর্বাদে সব শুভ কাজ সম্পন্ন হয়।

জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং মনে-প্রাণে বিশ্বাস করেন যে বৃহন্নলাদের আশীর্বাদে সব শুভ কাজ সম্পন্ন হয়।

  • Share this:

    #মুম্বই: কন্যাসন্তানের আশায় বৃহন্নলাদের কাছে আশীর্বাদ প্রার্থনা করলেন জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) ও তাঁর স্বামী হর্ষ লিম্বাছিয়া (Haarsh Limbachiyaa)। ইন্ডিয়ান আইডল ১২-র (Indian Idol 12) সেটে গান গেয়ে দর্শকদের মন মাতালেন তারকা-দম্পতি। গান শুনে মুগ্ধ হয়েছেন ইন্ডিয়ান আইডলের সেটে উপস্থিত প্রত্যেক সদস্য।

    ব্যক্তিগত কারণে ইন্ডিয়ান আইডল ১২ থেকে সরে দাঁড়িয়েছেন আদিত্য নারায়ণ (Aditya Narayan)। পরিবর্তে অনুষ্ঠানের হোস্টিংয়ের দায়িত্ব পেয়েছেন ভারতী সিং ও হর্ষ লিম্বাছিয়া। সেই অনুষ্ঠানেরই 'ইন্ডিয়া কি ফরমাইশ' এপিসোডের মঞ্চ কাঁপালেন তারকা দম্পতি। দর্শকরা উদ্বেলিত হয়ে ওঠেন যখন একসঙ্গে জুলি (Julie) ও জানু মেরি জান (Janu Meri Jaan) গেয়ে ওঠেন তাঁরা। তাঁদের সুপ্ত প্রতিভায় মুগ্ধ হয়েছে বি-টাউন।

    ইন্ডিয়ান আইডলের 'ইন্ডিয়া কি ফরমাইশ' এপিসোডে গান গেয়ে মঞ্চ মাতালেন প্রতিযোগী নিহাল। তাঁর গানে মুগ্ধ হয়েছেন অনুষ্ঠিত উপস্থিত থাকা বৃহন্নলারা। সেই নিহালের অনুরোধেই ইন্ডিয়ান আইডলের মঞ্চে গানও গাইলেন দুষ্টু-মিষ্টি ভারতী এবং তাঁর স্বামী হর্ষ। যা অনুষ্ঠানের বিচারকদের মনে ধরেছে। একই সঙ্গে ওই অনুষ্ঠানে উপস্থিত বৃহন্নলাদের একটি বিশেষ অনুরোধ করেছেন ভারতী।

    জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং মনে-প্রাণে বিশ্বাস করেন যে বৃহন্নলাদের আশীর্বাদে সব শুভ কাজ সম্পন্ন হয়। বিবাহ থেকে সন্তান প্রসবে তৃতীয় লিঙ্গের মানুষদের শুভেচ্ছা বড় ভূমিকা নেয় বলে মনে করেন ভারতী। সে কথা ইন্ডিয়ান আইডলের সেটে জানিয়েও দেন জনপ্রিয় কমেডিয়ান। বলেন যে তিনি এক কন্যাসন্তানের আশা রাখেন। তাঁর সেই স্বপ্ন যাতে স্বার্থক হয়, সেই আশায় বৃহন্নলাদের কাছে আশীর্বাদ চেয়েছেন ভারতী ও হর্ষ। আবেগতাড়িত হয়ে তারকা দম্পতিকে আশীর্বাদ দিয়েছেন ইন্ডিয়ান আইডলের সেটে উপস্থিত তৃতীয় লিঙ্গের মানুষেরাও।

    আর ঠিক এখান থেকেই ছড়িয়ে পড়েছে গুঞ্জন- ভারতী কি এবার মা হতে চলেছেন? এর আগেও তাঁর প্রেগনেন্সি নিয়ে গুজব ছড়িয়েছিল। তবে ২০২০ সালে ইন্ডিয়াজ বেস্ট ডান্সার (India’s Best Dancer) রিয়্যালিটি শোয়ে তিনি যখন বিচারক হয়ে এসেছিলেন, তখন কোলে ছিল একটা পুতুল। ভারতী বলেছিলেন যে এটা তাঁর নকল বাচ্চা, আসলটা ২০২১ সালে আসবে! তাহলে কি সেটা রসিকতা ছিল না?

    First published: