বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

পিঠ ছাপিয়ে খোলা চুল, কপালে টিপ, কানে দুল... তৃতীয় লিঙ্গের প্রতিনিধি হিসেবে ফের চমক মিলিন্দের

পিঠ ছাপিয়ে খোলা চুল, কপালে টিপ, কানে দুল... তৃতীয় লিঙ্গের প্রতিনিধি হিসেবে ফের চমক মিলিন্দের

পিঠ পর্যন্ত ঢেউ খেলানো চুল, কপালে জ্বলজ্বল করছে লাল টিপ, কানে কানপাশা, নাকে নাকছাবি, গলায় মোটা সোনার হার... ওয়েব শোয়ে তৃতীয় লিঙ্গের প্রতিনিধি হিসেবে দেখা মিলবে মিলিন্দের

  • Share this:

#মুম্বই: কখনও গোয়ার সি-বিচে নগ্ন হয়ে দৌঁড়ান, কখনও বা কাঞ্জনজঙ্ঘার সামনে হাওয়ায় ডিগবাজি খান... একটা না একটা চমক সবসময়েই দিয়ে চলেন বলিটাউনের অলটাইম এভারগ্রিন মিলিন্দ সোমন। এবার নতুন ওয়েবশো পৌরুশপুরে ফের একবার ঝটকা দিতে আসছেন মিলিন্দ সোমন। অল্ট বালাজি ও জিফাইভ ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যাবে এই ওয়েব শো।

ঐতিহাসিক রাজপরিবারের কল্পকাহিনি, রাজনীতি ও লিঙ্গের লড়াই নিয়েই গড়িয়েছে পৌরুষপুরের চিত্রনাট্য। শনিবার 'পৌরষপুর'-এ নিজের লুক শেয়ার করেন মিলিন্দ। পিঠ পর্যন্ত ঢেউ খেলানো চুল, কপালে জ্বলজ্বল করছে লাল টিপ, কানে কানপাশা, নাকে নাকছাবি, গলায় মোটা সোনার হার... ওয়েব শোয়ে তৃতীয় লিঙ্গের প্রতিনিধি হিসেবে দেখা মিলবে মিলিন্দের, চরিত্রের নাম 'বরিস'। ৫৫ বছরের অভিনেতার হাতে রয়েছে একটি ধারালো তলোয়ারও, বলা হয়েছে সেটিও বরিসের  অলঙ্কার।

ছবি শেয়ার করে মিলিন্দ লিখেছেন, ' তীক্ষ্ণ মন, মুগ্ধকরা ব্যক্তিত্ব... বরিসের মধ্যে প্রেম-ভালবাসা- বুদ্ধীমত্তার নানা স্তর রয়েছে।'' পোস্টে কমেন্টের বন্যা বয়েছে, কমেন্ট করেছেন একাধিক বলিটাউনের তারকাও। একতা কাপুর লিখেছেন, '' আপনাকে অভূতপূর্ব দেখাচ্ছে।'' মিলিন্দের স্ত্রী অঙ্কিতা লিখেছেন, '' Ah-may-zing''

View this post on Instagram

A post shared by ALTBalaji (@altbalaji)

View this post on Instagram

A post shared by ALTBalaji (@altbalaji)

পৌরষপুরে মিলিন্দ সোমন ছাড়াও দেখা মিলবে শিল্পা শিন্ডে, শাহির শেখ, সাহিল সালাথিয়া ও অন্নু কাপুর-এর। এছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন আদিত্য লাল, পৌলমী দাস, অনন্ত জোশী, ফ্লোরা সাইনি। বেশ কিছুদিন আগেই ওয়েব শো-এর টিজার মুক্তি পেয়েছিল। ২৯ ডিসেম্বর থেকে অল্ট বালাজি ও জিফাইভে দেখা যাবে পৌরষপুর।

Published by: Rukmini Mazumder
First published: December 5, 2020, 9:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर