Home /News /entertainment /
জ‌ড়িয়ে ধরেছেন মহেশ ভাট, কী বলছেন রিয়া?‌ নতুন ভিডিও ভাইরাল

জ‌ড়িয়ে ধরেছেন মহেশ ভাট, কী বলছেন রিয়া?‌ নতুন ভিডিও ভাইরাল

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন রিয়া চক্রবর্তী।

  • Share this:

    #‌মুম্বই:‌ সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে পরিচালক প্রযোজক মহেশ ভাটের যোগাযোগ নিয়ে নানারকম জল্পনা কল্পনা চলেছে। কিন্তু তাঁদের মধ্যে সম্পর্ক নিয়ে প্রথম থেকেই স্পষ্ট থাকতে চেয়েছেন রিয়া। তিনি বারবার বলেছেন, মহেশ ভাট তাঁর কাছে অভিভাবকের মতো। তাঁকে জীবনের পথে অনেক সাহায্য করেছেন মহেশ ভাট। কিন্তু এসবের মধ্যেই একটি ছবি ভাইরাল হয়, যেখানে রিয়াকে কোলে বসিয়ে জড়িয়ে ছিলেন মহেশ। এবার ভাইরাল হল একটি ভিডিও। মানুষ না চাইলেও, মহেশ আর রিয়ার মধ্যে যে একটা কাছের সম্পর্ক ছিল সেটা এই ভিডিও দেখলেই স্পষ্ট বোঝা যাবে।

    ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন রিয়া চক্রবর্তী। এটি সম্ভবত ‘‌জালেবি’‌ ছবির প্রমোশনে রেকর্ড করা ভিডিও। সেটিতে দেখা গিয়েছে, রিয়ার হাত রীতিমতো জড়িয়ে ধরে বসে আছেন মহেশ ভাট। আর রিয়া সেই মহেশকে পাশে রেখেই বলছেন, ‘‌এই ছবিটি করতে গিয়ে তাঁরা ভালবাসা সম্পর্কে এক্কেবারে ধারণা বদলে গিয়েছে। মনে হচ্ছে, তিনি যেন সারাজীবন একাই থাকবেন। ভালবাসার জন্য তাঁর জীবনে কাউকে প্রয়োজন হবে না।’‌ স্বাভাবিক ভাবে ভিডিও ভাইরাল হতেই প্রশ্ন তুলতে শুরু করেছেন নেটিজেনরা। তাঁদের মন্তব্য, যদি ভালবাসা এতটাই অপ্রয়োজনীয় হয় রিয়ার কাছে, তাহলে তিনি কেন সুশান্তের জীবনে ছিলেন?‌ কেন সম্পর্ক গড়ে তুলেছিলেন।

    View this post on Instagram

    What are you're views on this?

    A post shared by Bollywood 1M💙 (@lnbollywood) on

    অনেকে অবশ্য মহেশ ভাটের সঙ্গে রিয়ার সম্পর্ক নিয়েও প্রশ্ন তুলেছেন। কারণ, এর আগেও রিয়াকে নাকি সুশান্তের থেকে দূরে থাকতে বলেছিলেন এই মহেশ ভাটই। যখন মানসিকভাবে ক্রমে আরও অসুস্থ হয়ে পড়ছেন সুশান্ত, তখনই তাঁকে ছেড়ে আসার পরামর্শ দিয়েছেন মহেশ। তাই রিয়া আর মহেশের সম্পর্ক নিয়েও অনেকেই প্রশ্ন তুলছেন। এমন উপদেশ কোনও অভিভাবক দিতে পারেন?‌

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Sushant Singh Rajput death Case

    পরবর্তী খবর