Home /News /entertainment /
Bollywood Iftar bash: সাজে আলো ছড়াক রমজানের সাঁঝ; রইল বি-টাউনের সুন্দরীদের ইফতার পার্টি স্পেশাল স্টাইল গাইড

Bollywood Iftar bash: সাজে আলো ছড়াক রমজানের সাঁঝ; রইল বি-টাউনের সুন্দরীদের ইফতার পার্টি স্পেশাল স্টাইল গাইড

সাজে আলো ছড়াক রমজানের সাঁঝ; রইল বি-টাউনের সুন্দরীদের ইফতার পার্টি স্পেশাল স্টাইল গাইড

সাজে আলো ছড়াক রমজানের সাঁঝ; রইল বি-টাউনের সুন্দরীদের ইফতার পার্টি স্পেশাল স্টাইল গাইড

Bollywood Iftar Bash: চারিদিকেই বেশ জমে উঠছে ইফতার পার্টি। তবে গরমের দিনের সাজের ক্ষেত্রে আরামের বিষয়টাও কিন্তু মাথায় রাখতে হবে।

  • Share this:

#মুম্বই: সামনেই খুশির ইদ (Eid 2022)। পবিত্র রমজান মাস জুড়ে চলবে রোজার উপবাস। আর সূর্যাস্তের পর ইফতারের মাধ্যমে সেই উপবাস ভাঙতে হয়। ফলে চারিদিকেই বেশ জমে উঠছে ইফতার পার্টি। বাদ যায়নি বলিউডও। বি-টাউনের সুন্দরীদের ইফতার পার্টির জমকালো লুক দেখে ইদের সাজের একটা ধারণা পাওয়া যেতে পারে। তবে গরমের দিনের সাজের ক্ষেত্রে আরামের বিষয়টাও কিন্তু মাথায় রাখতে হবে (Style Guide)।

শিল্পা শেঠি কুন্দ্রা (Shilpa Shetty Kundra)

মোহময়ী শিল্পা পরেছিলেন ঘন গোলাপি ও লালের কাজ করা একটা জমকালো শারারা সেট। সঙ্গে ছিল মানানসই গয়নাগাঁটি এবং পোটলি ব্যাগ। শিল্পার মতোই ইদের জন্য বেছে নেওয়া যেতে পারে শারারা সেট। শারারা, জমকালো গয়না এবং খোলা চুলে ইদের উৎসবে নজর কাড়া যেতে পারে (Style Guide)।

আরও পড়ুন-Optical Illusion: এক ছবিতে লুকিয়ে থাকা ভিন্ন ভিন্ন ছবিই প্রেমজীবনের হদিশ দেবে, দেখুন দেখি মিলিয়ে

হিনা খান (Hina Khan)

অভিনেত্রী হিনা খান, যা-ই পরেন, সেটা দারুণ ভাবে ক্যারি করেন। ফ্যাশনিস্তা এই কন্যে পরেছিলেন প্যাস্টেল রঙা প্রিন্টেড শারারা সেট। তার সঙ্গে হালকা গয়না এবং অগোছালো খোঁপায় অসাধারণ দেখাচ্ছিল নায়িকাকে। ইদের দিন হিনার মতো শারারা এবং হালকা গয়নায় ছিমছাম সাজ গরমের জন্য একদম পারফেক্ট।

হরনাজ কৌর সান্ধু (Harnaaz Kaur Sandhu)

পেইজলি প্রিন্টের জমকালো সালোয়ার স্যুট ও খোলা চুলে ভীষণই আকর্ষণীয় দেখাচ্ছিল বিশ্বসুন্দরী হরনাজকে। ইদ উপলক্ষে তাই বেছে নেওয়া যেতে পারে জমকালো কোনও সালোয়ার স্যুট। সঙ্গে কানে ভারি দুল পরে নিলেই সাজ কমপ্লিট।

সায়নী গুপ্ত (Sayani Gupta)

যে কোনও পরব বা অনুষ্ঠান শাড়ি ছাড়া ভাবাই যায় না। আর সাদা শাড়ির গ্ল্যামারই আলাদা। ইফতার পার্টিতে সাদা শাড়ি পরে হাজির হয়েছিলেন সায়নী। সাদা শাড়ির সঙ্গে তিনি বেছে নিয়েছিলেন ধূসর রঙা স্লিভলেস সিক্যুইনের ব্লাউজ। সঙ্গে ছিল সাদা বিডসের চোকার ও সাদা পোটলি। গরমে ইদের পরবে মেতে উঠতে ফুরফুরে থাকাটা অত্যন্ত জরুরি। ছিমছাম সাজে হালকা গয়নায় এভাবেই পার্টির মধ্যমণি হয়ে ওঠা যায়।

আরও পড়ুন-Optical Illusion: প্রথমেই কোন ছবি চোখে পড়ছে? সেই ছবিতেই কিন্তু লুকিয়ে রয়েছে প্রেমের বিষয়ে আপনার দৃষ্টিভঙ্গি

শেহনাজ গিল (Shehnaaz Gill)

ইফতার পার্টিতে সাদা এম্ব্রয়ডারি কাজের সালোয়ার স্যুটে ভারি স্নিগ্ধ দেখাচ্ছিল শেহনাজকে। হালকা সাজে নজর কাড়তে বেছে নেওয়া যেতে পারে শেহনাজের মতো ছিমছাম লুক।

কুব্রা সেঠ (Kubbra Sait)

উজ্জ্বল হলুদ শারারা সেটে পার্টিতে যেন একমুঠো আলো ছড়িয়ে দিলেন সুন্দরী কুব্রা। ভারি জমকালো কানের দুল এবং টেনে বাঁধা খোঁপায় পারফেক্ট গ্রীষ্ম-সাজ। কুব্রার মতো উজ্জ্বল রঙের আউটফিটে যে কোনও পার্টিতেই নজর কাড়া সম্ভব।

এষা গুপ্তা (Esha Gupta)

ইফতার পার্টির সাজের জন্য বেছে নেওয়া যেতে পারে এষা গুপ্তার মতো ফ্লোরাল শিফন শাড়ি এবং মানানসই স্লিভলেস ব্লাউজ। উঁচু করে বাঁধা পরিপাটি খোঁপা এবং ছিমছাম গয়নায় এই তীব্র গরমেও হয়ে ওঠা যায় ফ্যাশনিস্তা।

উর্বশী ঢোলাকিয়া (Urvashi Dholakia)

যাঁরা কোনও পার্টি বা অনুষ্ঠানে জমকালো সাজ পছন্দ করেন, তাঁরা বেছে নিতে পারেন উর্বশীর মতো জমকালো বেনারসী শাড়ি। অথবা সাবেকি সিল্ক শাড়িও বাছা যেতে পারে। তবে এইসব শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ ট্রাই করলে গরমের দিনে আরাম পাওয়া যাবে।

রকুল প্রীত সিং (Rakul Preet Singh)

ইফতার পার্টিতে রকুলকে দেখা গেল আইভরি রঙা আনারকলিতে। হালকা সাজে ভীষণই স্নিগ্ধ দেখাচ্ছিল অভিনেত্রীকে। গরমের পরবের জন্য বাছা যেতে পারে রকুলের মতো হালকা রঙা পোশাক।

First published:

Tags: Bollywood, Eid

পরবর্তী খবর