Rimi Sen: 'মাত্র ১৪ বছর বয়স থেকে আমি টাকা তৈরির মেশিনের মতো কাজ করেছি!'

Rimi Sen: 'মাত্র ১৪ বছর বয়স থেকে আমি টাকা তৈরির মেশিনের মতো কাজ করেছি!'

রিমি সেন।

একটা সময় বলিউডে দাপিয়ে কাজ করেছেন বাঙালি অভিনেত্রী রিমি সেন। 'হাঙ্গামা', 'ধুম'-এর মতো ছবিতে কাজ করে দর্শকের মন জয় করেছিলেন নায়িকা। তবে বেশিদিন সেই কাজ স্থায়ী হয়নি বলিউডে।

  • Share this:

    #মুম্বই: একটা সময় বলিউডে দাপিয়ে কাজ করেছেন বাঙালি অভিনেত্রী রিমি সেন। 'হাঙ্গামা', 'ধুম'-এর মতো ছবিতে কাজ করে দর্শকের মন জয় করেছিলেন নায়িকা। তবে বেশিদিন সেই কাজ স্থায়ী হয়নি বলিউডে। খুব তাড়াতাড়িই ইন্ডাস্ট্রি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন রিমি। কিন্তু শুরুটা করেছিলেন একেবারে তরুণী বয়সে। এত ছোট বয়সে কাজ শুরু করেও, কেন এত তাড়াতাড়ি 'ফুরিয়ে' গেলেন অভিনেত্রী? সম্প্রতি এ নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী রিমি সেন। একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে মনের কথা শেয়ার করেছেন রিমি।

    এতটা ছোটবেলায় কাজ শুরু করার কারণ হিসেবে অর্থনৈতিক পরাধীনতার কথা বলেছেন রিমি। তাঁর কথায়, 'আমি বাচ্চা ছিলাম যখন কাজ শুরু করি, আমি তখন স্কুলে পড়তাম। খুব ছোট বয়স থেকে আমার আর্থিক টান ছিল।' সে কারণে কলকাতায় মডেলিং ও ছোট ছোট অভিনয়ের কাজও তিনি করতেন বলে জানা গিয়েছে। রিমির কথায়, 'তখন তো কাজ করছিলাম। একেবারে টাকা তৈরির মেশিনের মতো কাজ করতাম। তখন শুধু টাকা রোজগার ও আর্থিক স্বাচ্ছন্দ তৈরির করার দিকেই নজর দিয়েছি। আর রোজগারের জন্য এটা দারুণ জায়গা ছিল।'

    রিমি জানিয়েছেন, বিনোদন জগতে আসার পিছনে তাঁর একমাত্র কারণ ছিল রোজগার। কিন্তু নাম, যশ, খ্যাতি কোনও কিছুরই কোনও টান ছিল না তাঁর। তবে নতুন করে কেন ফিল্মের জগতে ফিরছেন না তিনি? প্রশ্নের জবাবে তিনি জানান, পছন্দ মতো কোনও চরিত্র পাচ্ছেন না তিনি। তবে প্রযোজনা ও পরিচালনার কাজে অনায়াসেই ফিরতে চান তিনি। তাঁর দাবি, 'আমি আর অভিনয় করতে চাই না। আমি প্রযোজক, পরিচালক বা ওই ধরনের কিছু করতে চাই। আমি আমার পছন্দের কিছু ছবি করতে চাই। আমি এখন যে চরিত্রগুলি পাই, সেগুলি আমার পছন্দ নয়।'

    View this post on Instagram

    A post shared by Rimi Sen (@subhamitra03)

    ২০১৬ সালে 'বুধিয়া সিং- বর্ন টু রান' নামক ছবিতে বলিউডে পা রেখেছিলেন রিমি সেন। ওই বছরই বাচ্চাদের বিভাগে জাতীয় পুরস্কার পেয়েছিল ছবিটি। বিগ বস ৯-এর ঘরেও দেখা গিয়েছিল রিমিকে। এছাড়াও বাঘবান, গরম মশলা, জনি গদ্দার ও হর্ন ওকে প্লিজ ছবিতে অভিনয় করেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর