পেটে থলথলে ভুড়ি ! সারা শরীরে মেদ ! কঠিন পরিশ্রমে হৃতিক হয়ে উঠলেন 'ওয়ার'-এর কবির ! ভাইরাল ভিডিও

photo source collected

জীবনে খারাপ সময় আসবে। সেই সময় হেরে না গিয়ে লড়াই করতে হবে।

  • Share this:

    #মুম্বই: 'ওয়ার' ছবিটা নিশ্চয় দেখেছেন ? না দেখলেও ওই ছবিতে হৃতিকের লুক সবার জানা। টাইগার শ্রফ ও হৃতিক দাপিয়ে অভিনয় করেছিলেন ছবিতে। যদিও 'ওয়ার' তেমন ব্যবসা করেনি। কিন্তু 'ওয়ার'-এর কবির হয়ে ওঠার জন্য হৃতিককে করতে হয়েছে অনেক কসরত। ছোটাতে হয়েছে কালঘাম।

    হৃতিকের কাছে যখন এই ছবিতে কবিরের চরিত্র করার অফার আসে, তখন সোজা না বলে দেন তিনি ! কিন্তু কেন ? কারণ 'ওয়ার'-এর জন্য দরকার মাসলওয়ালা, সিক্স প্যাক থাকা বডির। যা সেই সময় হৃতিকের ছিল না। সেই সময় হৃতিকের পায়ের গোড়ালিতে ক্রেক। স্লিপডিস্ক সে সঙ্গে হাঁটুর সমস্যা। এতগুলো জিনিসে ভুগছিলেন হৃতিক। তাঁর সারা শরীরে জমেছিল মেদ। পেটে ছিল থলথলে ভুড়ি। কোনও ভাবেই মাসলম্যান হওয়া তাঁর পক্ষে সম্ভব ছিল না। কিন্তু হেরে যাননি হৃতিক। নিয়েছিলেন চ্যালেঞ্জ। কিভাবে ফেরানো যায় বডি ! শুরু করলেন কঠিন পরিশ্রম। শরীরের সব বাঁধাকে তুচ্ছ করে ৬ মাসের কঠিন লড়াই করলেন তিনি। তারপর আবার নিজের আগের চেহাড়া ফিরে পেলেন তিনি। কিভাবে হৃতিক এই লড়াইতে সফল হন তা জানাতেই তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে ৬ মাসের কঠিন লড়াই উঠে এসেছে। হৃতিক 'ওয়ার' ছবিটি করলেন। জয় করলেন মানুষের মন। হয়ে উঠলেন কবির। মাঝ বয়সী কবিরের শরীরের প্রেমে পড়লো সবাই।

    পাল্লা দিয়ে টাইগারের সঙ্গে অভিনয় করলেন তিনি। এই ভিডিও পোস্ট করে হৃতিক বলেন, "জীবনে খারাপ সময় আসবে। সেই সময় হেরে না গিয়ে লড়াই করতে হবে। ভাল খারাপ দুই মিলিয়েই তো জীবন। শেষ বলে কিছু নেই। সেদিন যদি আমি সব শেষ ভেবে নিতাম, তাহলে কবির হয়ে আর কোনোদিন ফিরতে পারতাম না।" এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published: