বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বসে বসেই তুলকালাম নাচ! হৃত্বিককেও ছাপিয়ে যাচ্ছেন! ভিডিও শেয়ার করলেন খোদ নায়ক

বসে বসেই তুলকালাম নাচ! হৃত্বিককেও ছাপিয়ে যাচ্ছেন! ভিডিও শেয়ার করলেন খোদ নায়ক

অপূর্ব ভঙ্গিমা, অপূর্ব নাচের স্টেপস । তবে পুরোটাই বসে বসে নেচে গিয়েছেন রূপসী, সুন্দরী, তন্বী সেই মেয়ে ।

  • Share this:

#মুম্বই: তাঁকে বলিউডের নাচের অন্যতম নক্ষত্র বলা হয় । যেন তাঁর গ্রিক গডের মতো চেহারা, তেমনই লুকস, তেমনই ডান্স স্টেপ । তিনি হৃত্বিক রোশন । দূর্দান্ত নাচের ভূমিকায় আট থেকে আশি, সকলকে মোহিত করে রাখতে পারেন তিনি ।

সেই হৃত্বিকই শেয়ার করলেন তাঁর খুড়তুতো বোনের নাচের ভিডিও । রাজেশ রোশনের মেয়ে পশমিনার শুভ জন্মদিনে তাঁকে এ ভাবেই শুভেচ্ছা জানালেন নায়ক । নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পশমিনার একটি ভিডিও শেয়ার করেছেন হৃত্বিক । ভিডিও ক্যাপশনে তিনি লেখেন, ‘‘ডিয়ার পশমিনা, তুমি একজন স্টার । অন স্ক্রিন বা অফ স্ক্রিন...সর্বত্রই । পবিত্র ভালবাসা আর হাসির উৎস পশমিনাকে জানাই শুভ জন্মদিন । লভ ইউ ।’’

ভিডিওটিতে হৃত্বিকের বোন সুন্দরী, তন্বী, স্বপ্রতিভ পশমিনাকে দেখা গিয়েছে ‘মেরে রং দো লাল’ গানের সঙ্গে নাচকে । অপূর্ব ভঙ্গিমা, অপূর্ব নাচের স্টেপস । তবে পুরোটাই বসে বসে নেচে গিয়েছেন তিনি । লেহেঙ্গা চোলি পরে পশমিনার সেই নাচ দেখে বাকরুদ্ধ নেটিজেনরা । তুমুল ভাইরাল হয়েছে সেই ভিডিও ।

পশমিনার বাবা রাজেশ রোশন বলিউডের অন্যতম সফল একজন মিউজিক কম্পোজার । তাঁর মেয়ে হয়ে পশমিনা যে শিল্পের সমাঝদার হবেন, তা তো খানিকটা অনুমেয়ই ছিল ।

Published by: Simli Raha
First published: November 12, 2020, 7:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर