Home /News /entertainment /
Deepika Padukone-Hrithik Roshan: কী কাণ্ড, অনস্ক্রিনে প্রথমবার 'ফাইটার' হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন!

Deepika Padukone-Hrithik Roshan: কী কাণ্ড, অনস্ক্রিনে প্রথমবার 'ফাইটার' হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন!

দীপিকা ও হৃত্বিক।

দীপিকা ও হৃত্বিক।

বলিউডে প্রথমবার এক ছবিতে দেখা যাবে হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)।

  • Share this:

    #মুম্বই: বলিউডে প্রথমবার এক ছবিতে দেখা যাবে হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। ছবির নাম 'ফাইটার'। তবে স্ক্রিনে দু'জন ফাইট করবেন না, বরং জুটি হিসেবেই কাজ করবেন তাঁরা। শুক্রবার নিজের পরের ছবি নিয়ে নিজেই আপডেট শেয়ার করেছেন হৃত্বিক। দীপিকা ও ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন অভিনেতা। প্রচণ্ড উচ্ছ্বসিত নায়ক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'এই দল ওড়ার জন্য তৈরি'।

    সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এর আগেও 'ওয়ার' ছবিতে কাজ করেছেন হৃত্বিক। সেখানে তাঁর সঙ্গে দেখা গিয়েছিল বাণী কাপুর ও টাইগার শ্রফকে। 'ফাইটার' ২০২২ সালে মুক্তি পাওয়ার জন্য তৈরির পথে। এটিই ভারতের প্রথম আকাশপথে অ্যাকশন নির্ভর ফ্র্যাঞ্চাইজি হতে চলেছে। বিশ্বের দর্শকের জন্য তৈরি করা হবে এই ছবি। এবং ছবির শ্যুটিং লোকেশনও হবে পৃথিবীর নানা প্রান্তে। ভায়াকম ১৮ স্টুডিওসের প্রযোজনায় তৈরি হবে ছবিটি।

    গত জানুয়ারিতে হৃত্বিক রোশনের জন্মদিনে এই ছবির ঘোষণা করা হয়েছিল। ছোট্ট একটি টিজার শেয়ার করে অভিনেতা লিখেছিলেন, 'এক ঝলক MARFLIX ভিশনে ফাইটারকে দেখাচ্ছি। সঙ্গে অসাধারণ দীপিকা পাড়ুকোন রয়েছেন। সবই সিদ্ধার্থ আনন্দের জয়রাইড।'

    কাজের দিক থেকে অত্যন্ত ব্যস্ত শিডিউল চলছে দীপিকা পাড়ুকোনের। একদিকে কপিল দেবের বায়োপিক ৮৩ এখনও মুক্তির অপেক্ষায়। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে কপিল দেবের ভূমিকায় রণবীর সিংকে। অন্যদিকে, পরিচালক শকুন বাত্রার পরের ছবির জন্যও কাজ শুরু করে ফেলেছেন নায়িকা। এই ছবিেত দীপিকার সঙ্গী অনন্যা পান্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদী। প্রভাসের সঙ্গেও একটি ছবি করছেন দীপিকা। তাঁকে দেখা যাবে অমিতাভ বচ্চনের সঙ্গে 'দ্য ইন্টার্ন' ছবির হিন্দি রিমেকেও।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Deepika padukone, Hrithik Roshan

    পরবর্তী খবর