এ তো একেবারে অন্য ক্যাটরিনা! অভিনেত্রীর নতুন রূপে কুপোকাত হৃতিক রোশনও

এ তো একেবারে অন্য ক্যাটরিনা! অভিনেত্রীর নতুন রূপে কুপোকাত হৃতিক রোশনও

এ তো একেবারে অন্য ক্যাটরিনা! অভিনেত্রীর নতুন রূপে কুপোকাত হৃতিক রোশনও

বৃহস্পতিবারই সেই নতুন লুকের ছবি পোস্ট করেছিলেন। আর নতুন অবতারে ক্যাটরিনাকে দেখে এবার মুগ্ধ হলেন অভিনেতা হৃতিক রোশন।

  • Share this:

    #মুম্বই: নতুন ছবির কাজ শুরু করেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আর তার জন্যই একেবারে নতুন লুকে ভক্তদের কাছে ধরা দিয়েছেন তিনি। বৃহস্পতিবারই সেই নতুন লুকের ছবি পোস্ট করেছিলেন। আর নতুন অবতারে ক্যাটরিনাকে দেখে এবার মুগ্ধ হলেন অভিনেতা হৃতিক রোশন।

    বৃহস্পতিবার ক্যাটরিনা একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতেই দেখা যাচ্ছে কোমর লম্বা চুল কেটে অনেকটাই ছোট করে ফেলেছেন তিনি। কাঁধ পর্যন্ত ওয়েভি চুলেও ক্যাটরিনাকে দেখে মুগ্ধ হয়েছেন তাঁর ভক্তরা। সঙ্গে হালকা নীল রঙের টিউব টপ ও জিনসের শর্টসে ক্যাটরিনার নতুন লুক নেটিজেনদের মাঝে হিট।

    ছবি পোস্ট করে ক্যাপশেন ক্যাটরিনা লেখেন, নতুন দিন। নতুন হেয়ারকাট। নতুন ছবি। এরপরে শুক্রবার এই নতুন লুকে একটি ভিডিও পোস্ট করেন ক্যাটরিনা। সেই ভিডিওতেও তাঁর দিক থেকে চোখ ফেরানো বেশ কঠিনষ বিচ ওয়েভ শর্ট হেয়ারে রীতিমতো বাজিমাত করেছেন বলিউড সুন্দরী। সেই ভিডিওয় ক্যাটরিনাকে এতটাই সুন্দর লাগছে যে মুগ্ধ হয়েছেন হৃতিক রোশনও।

    View this post on Instagram

    A post shared by Katrina Kaif (@katrinakaif)

    তাই সরাসরি ক্যাটরিনার ভিডিওয় কমেন্ট করেছেন, "খুব সুন্দর"। হৃতিকের কমেন্ট পড়তেই নেটিজেনদের মধ্যেও বিষয়টি সাড়া ফেলে। সেই কমেন্টেও তাঁদের ভক্তরা লাইক করতে থাকেন।

    হৃতিকের সঙ্গে জিন্দেগি না মিলেগি দোবারা ও ব্যাং ব্যাং এই দুটি ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা। দুটি ছবিতেই দুজনের উষ্ণ রসায়নে মুগ্ধ হয়েছিলেন ভক্তরা। প্রসঙ্গত, এই মুহূর্তে ক্যাটরিনা তাঁর আসন্ন ছবি সূর্যবংশী ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন। ২০২০ তেই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু কোভিড১৯ এরজন্য মুক্তি পায়নি ছবি। ছবিতে রয়েছেন অক্ষয় কমার ও রণবীর সিংও। এবছর ৩০ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

    এছাড়া সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টরের সঙ্গে ফোনভূত ছবিতে অভিনয় করছেন ক্যাটরিনা। এই ছবিতেও একেবারে নতুন ধরনের কোনও চরিত্রে তাঁকে অভিনয় করতে দেখা যাবে বলে জানা যাচ্ছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: