corona virus btn
corona virus btn
Loading

সহৃদয় হৃত্বিক!‌ লকডাউনে অর্থসংকটে থাকা ১০০ বলিউড নৃত্যশিল্পীর অ্যাকাউন্টে পাঠিয়ে দিলেন টাকা

সহৃদয় হৃত্বিক!‌ লকডাউনে অর্থসংকটে থাকা ১০০ বলিউড নৃত্যশিল্পীর অ্যাকাউন্টে পাঠিয়ে দিলেন টাকা

করোনা ভাইরাস সংক্রমণের ফলে বিনোদন শিল্প সংকটের মুখে পড়েছে। অর্থ সংকটে ভুগছেন সেই শিল্পের সঙ্গে জড়িয়ে থাকা শিল্পীরা।

  • Share this:

বলিউডের নৃত্যশিল্পীদের অর্থসংকটে তাই পাশে দাঁড়ালেন সুপারস্টার হৃত্বিক রোশন। লকডাউনের ফলে শ্যুটিং বন্ধ। সিনেমার সঙ্গে যুক্ত শিল্পীরা ভয়ানক সমস্যায় পড়েছেন। তাই সেই সব দুঃস্থ শিল্পীদের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন বলিউডের সুপারস্টার হৃত্বিক রোশন। তিনি বলিউডের ১০০ নৃত্যশিল্পীর অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠালেন। যাঁদের সঙ্গে তিনি অতীতে কোনও না কোনও সময় কাজ করেছেন। বলিউডের ডান্স কো অর্ডিনেটর রাজ সুরানি একটি পোস্ট শেয়ার করে বলেছেন, কঠিন সময়ে হৃত্বিক রোশন বলিউডের নৃত্যশিল্পীদের পাশে দাঁড়িয়েছেন। এঁদের মধ্যে অনেকেই নিজের গ্রামে ফিরে গিয়েছেন। অনেকে মুম্বইয়ে রয়েছেন কিন্তু বাড়ি ভাড়া দিতে পারছেন না। একটি পরিবারের এক সদস্য করোনা আক্রান্তও হয়েছেন। তাঁধের পাশে দাঁড়িয়েছেন হৃত্বিক। দেখা গিয়েছে, নৃত্যশিল্পীরা তাঁদের ফোনে এসএমএস পেয়েছেন, যেখানে বলা হয়েছে, তাঁদের অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করেছেন হৃত্বিক রোশন।

কৃতজ্ঞ শিল্পীরা ফেসবুকে পোস্ট করে বলেছেন, কী ভাবে হৃত্বিক রোশন তাঁদের অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে সাহায্য করেছেন। এর আগে হৃত্বিক এন৯৫ মাস্ক ও পিপিই কিট দিয়ে বিএমসি কর্মীদের পাশে দাঁড়িয়েছিলেন। তাছাড়া, একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে তিনি দরিদ্র মানুষকে পৌঁছে দিয়েছেন নিত্যপ্রয়োজনীয় দ্রব্য। এছাড়া তিনি পাশে দাঁড়িয়েছেন পাপারাৎজিদেরও। তাঁদেরও অর্থ সাহায্য করেছেন হৃত্বিক!‌ এছাড়া তিনি ‘I’ for India–উদ্যোগেরও অংশ। সব মিলিয়ে তিনিও সমান তালে কাজ করে চলেছেন লকডাউনে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে। যেমন কাজ করে চলেছেন সোনু সুদের মতো বলিউড স্টারেরা।

হৃত্বিক সম্প্রতি পালন করেছেন তাঁর ছবি সুপার থার্টি–র এক বছর পূর্তির অনুষ্ঠান। তিনি বলছেন, অন্য যে কোনও ছবির সাফল্যের তুলনায় তাঁর এই ছবির সাফল্য তাঁকে অন্য রকম এক তৃপ্তি দেয়। সেটা শেয়ার করেছেন তিনি ভক্তদের সঙ্গেও।

Published by: Uddalak Bhattacharya
First published: July 26, 2020, 9:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर