বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

কী হবে 'কসৌটি জিন্দগি কে ২'-র শেষ পর্বে? ফাঁস হল ইন্টারনেটে!

কী হবে 'কসৌটি জিন্দগি কে ২'-র শেষ পর্বে? ফাঁস হল ইন্টারনেটে!

যে দিকে গল্প এগোচ্ছে তাতে বোঝা যাচ্ছে, এ বার প্রেরণা শর্মা ও অনুরাগ বসু এক হবে এবং একটা হ্যাপি এন্ডিং হবে।

  • Share this:

 একতা কাপুরের অন্যতম সেরা প্রোডাকশন কসৌটি জিন্দেগি কে । এই ধারাবাহিকের প্রথম সিজন মন জয় করেছিল টেলি-সিরিয়াল প্রেমীদের। ইতিমধ্যে দ্বিতীয় পর্বও জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। কিন্ত কী হবে ক্লাইম্যাক্সে? তা জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সবাই। আর এর মাঝেই দর্শকদের কৌতূহল বাড়িয়ে দিল প্রযোজনা সংস্থা। সম্প্রতি অন্তিম পর্বের প্রোমো শুটিং শেষ হয়েছে। আর তারই এক ঝলক শেয়ার করা হল প্রযোজনা সংস্থার তরফে।

যে দিকে গল্প এগোচ্ছে তাতে বোঝা যাচ্ছে, এ বার প্রেরণা শর্মা ও অনুরাগ বসু এক হবে এবং একটা হ্যাপি এন্ডিং হবে। তবে প্রোমো একটা ট্যুইস্টের ইঙ্গিতও দিচ্ছে। প্রোমোয় দেখা যাচ্ছে কমলিকার হাতে একটি ছুরি। ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে, ভালবাসা কি জিতবে ?

শোনা যাচ্ছে, এই পর্বে কমলিকার মৃত্যু হবে এবং সত্যিটা জানার পর অনুরাগ ও প্রেরণা আবার একসঙ্গে থাকা শুরু করবে। তবে ধারাবাহিকটি যেন তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে- এমন অভিযোগের গুঞ্জনও শুরু হয়েছে ইতিমধ্যে।

অনুরাগের চরিত্রে অভিনয় করছেন পার্থ সামথান। প্রযোজনা সংস্থা সূত্রে খবর, নিজের শারীরিক অসুস্থতা ও বলিউড ডেবিউ নিয়ে বেশি মন দেওয়ার জন্য ধারাবাহিক থেকে বেরোতে চাইছেন পার্থ। অন্য দিকে প্রেরণা অর্থাৎ এরিকা নিজস্ব কিছু কারণ ও এই অতিমারি পরিস্থিতিতে নিরাপদে থাকার জন্য বাড়ি থেকে কাজ করতে চাইছেন। সেই জন্যই প্রযোজনা সংস্থার তরফে ধারাবাহিকটি শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অন্যদিকে এক সংবাদ মাধ্যম সূত্রে খবর- 'কসৌটি জিন্দেগি কে ২' না কি কাঙ্ক্ষিত সাফল্য পায়নি- তাই একতা কাপুর নিজেই ধারাবাহিকটি বন্ধ করে দিতে চাইছেন।

যাই হোক, শেষ পর্বে ফের দেখা যাবে সাহিল আনন্দকে। সাহিল অন্য একটি প্রোজেক্টের জন্য এই ধারাবাহিকটি ছেড়ে দিয়েছিলেন। তবে শেষ পর্বে তাঁকে আরও একবার দেখা যাবে। কেন আর কী ভাবে, তা জানার জন্য ধারাবাহিকে চোখ রাখাই ভাল!

Published by: Uddalak Bhattacharya
First published: September 21, 2020, 8:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर