Kriti Sanon: ১৫ কেজি ওজন বেড়ে গিয়েছে, তাও রসগোল্লা-চিজ কেক-বার্গার খেয়েই চলেছেন কৃতি শ্যানন!

কৃতি শ্যানন।

সামনেই মুক্তির অপেক্ষায় কৃতি শ্যাননের (Kriti Sanon) পরবর্তী ছবি মিমি (Mimi)।

  • Share this:

    #মুম্বই: সামনেই মুক্তির অপেক্ষায় কৃতি শ্যাননের (Kriti Sanon) পরবর্তী ছবি মিমি (Mimi)। এই ছবিতে একজন সারোগিট মায়ের চরিত্রে অভিনয় করেছেন কৃতি। তবে চরিত্রের জন্য শুধু অভিনয়ই নয়, নিজেকে শারীরিক ভাবেও একেবারে বদলে ফেলতে হয়েছে অভিনেত্রীকে। বৃহস্পতিবার কৃতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে শ্যুটিং সেটে বসে কী ভাবে তিনি খেয়েই চলেছেন এবং তাঁর চরিত্রের চেহারা ফুটিয়ে তোলার চেষ্টা করছেন। পরিচালক লক্ষ্মণ উটেকারের নির্দেশে কৃতি 'মিমি'র জন্য ১৫ কেজি ওজন বাড়িয়েছেন। ভিডিওতে সেই যাত্রার কথাই জানিয়েছেন নায়িকা।

    একজন প্রেগন্যান্ট মহিলাকে দেখে যাতে দর্শক তাঁর সঙ্গে সংযোগ স্থাপন করতে পারেন, তার জন্যই এমন ভাবে লুক পরিবর্তন করা হয়েছিল কৃতির। তাঁর কথায়, 'লক্ষ্মণ স্যার বলেছিলেন, মিমি আমি তোমার মুখটা দেখে লোককে বিশ্বাস করাতে চাই যে তুমি অন্তঃসত্ত্বা।' আর ঠিক দু'মাস পর কৃতি সেটে ফিরেছেন ১৫ কেজি ওজন বাড়িয়ে। এবং এই সময়টা কেক-চকোলেট, বার্গার, রসগোল্লা যা পেরেছেন সবটাই খেয়েছেন নায়িকা। জিও স্টুডিওর এই ছবি 'মিমি'-তে ফের একবার একসঙ্গে কাজ করছেন কৃতী শ্যানন ও তাঁর 'লুকা চুপ্পি'-র পরিচালক লক্ষ্মণ উটেকার। সঙ্গে দেখা যাবে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীকেও। এর আগে পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গেও কৃতী কাজ করেছেন। তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল, 'লুকা চুপ্পি' ও 'বরেলি কি বরফি' ছবিতে।

    View this post on Instagram

    A post shared by Kriti (@kritisanon)

    ছবির মূল গল্প বোনা হয়েছে সারোগেসির মাধ্যমে মা হওয়া নিয়ে। এর আগে ছবি নিয়ে বলতে গিয়ে একটি সংবাদসংস্থাকে কৃতী জানিয়েছিলেন, এটি একেবারেই একটি সিরিয়াস কাহিনিকে অবলম্বন করে তৈরি করা হয়নি। এর বিষয়বস্তু বেশ গম্ভীর না। তিনি বলেছিলেন, 'এটা সিরিয়াস নয়। এমন না যে আপনি সারোগেসি নিয়ে কোনও ডকুমেন্টারি দেখছেন। এটা মজার, বিনোদনের ছবি। তবে অনেক চরাই-উতরাই রয়েছে গল্পে। একজন মহিলার জীবনের নানা দিক দেখানো হয়েছে। মিমি, যে কিনা আবার অভিনেত্রী হতে চায়।'

    View this post on Instagram

    A post shared by Kriti (@kritisanon)

    এই ছবির পাশাপাশি কৃতীর হাতে আরও বেশ কয়েকটি ছবি রয়েছে। পাইপলাইনে রয়েছে 'বচ্চন পান্ডে', 'ভেড়িয়া' ও 'আদিপুরুষ'-এর কাজ। 'মিমি'-র পোস্টার সামনে নিয়ে এলেও, ছবির মুক্তির দিন এখনও ঘোষণা করেননি নির্মাতারা। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান। করোনার কালবেলায় ডিজিটাল প্ল্যাটফর্মের কোনটিতে দেখা যাবে তাও খোলসা করা হয়নি। তবে জুলাই মাসেই হয়তো মুক্তি পাবে ছবিটি।

    Published by:Raima Chakraborty
    First published: