Katrina Kaif: 'সময় ও ধৈর্যের' পরীক্ষা দিচ্ছেন করোনা আক্রান্ত ক্যাটরিনা, কেন? দেখুন

Katrina Kaif: 'সময় ও ধৈর্যের' পরীক্ষা দিচ্ছেন করোনা আক্রান্ত ক্যাটরিনা, কেন? দেখুন

ক্যাটরনি কাইফ।

করোনার বিরুদ্ধে জয়ী হওয়ার জন্য সময় ও ধৈর্যের পরীক্ষা দিচ্ছেন অভিনেত্রী। আপাতত নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। আর ফ্যানেদের জন্য নিজের এখনকার মুড শেয়ার করেছেন ক্যাট সুন্দরী।

  • Share this:

    #মুম্বই: কয়েকদিন আগেই নিজে ঘোষণা করেছিলেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি। রবিবার তার পর প্রথম নিজের ছবি শেয়ার করলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। 'সূর্যবংশী' ছবির অভিনেত্রী দু'টি সেলফি শেয়ার করে শুধুই লিখেছেন, 'সময় ও ধৈর্য'। অর্থাৎ, করোনার বিরুদ্ধে জয়ী হওয়ার জন্য সময় ও ধৈর্যের পরীক্ষা দিচ্ছেন অভিনেত্রী। আপাতত নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। আর ফ্যানেদের জন্য নিজের এখনকার মুড শেয়ার করেছেন ক্যাট সুন্দরী। ছবিতে দেখা গিয়েছে, রবিবারের ছুটির দুপুরে সূর্যস্নাত হয়ে সেলফি তুলে পোস্ট করেছেন তিনি।

    গত ৫ এপ্রিল ভিকি কৌশল (Vicky Kaushal), ভূমি পেডনেকরদের করোনাভাইরাস পজিটিভ হওয়ার খবর পাওয়া গিয়েছিল। পরদিন ৬ তারিখেই করোনা আক্রান্ত হন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবির শেয়ার করেছিলেন খোদ নায়িকাই। একদিন আগে ক্যাটরিনার চর্চিত বয়ফ্রেন্ড ভিকি কৌশলের কোভিড ১৯ (Covid-19) পজিটিভ হওয়ার খবর পাওয়া গিয়েছিল। পরেরদিনই এল ক্যাটের অসুস্থতার খবর। অন্যদিকে, ক্যাটরিনার 'সূর্যবংশী' ছবির সহ-অভিনেতা অক্ষয় কুমারও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

    ক্যাটরিনা নিজের ইনস্টাগ্রাম পোস্ট লিখেছেন, 'আমি কোভিড ১৯ পজিটিভ হয়েছি। হোম কোয়ারান্টিনে নিজেকে দ্রুত আইসোলেশনে রেখেছি। চিকিৎসকদের পরামর্শে সব রকম নিয়ম পালন করে চলছি। আমার সংস্পর্শে আসা প্রত্যেকে করোনা পরীক্ষা করিয়ে নিন। সাবধানে থাকুন সবাই। ধন্যবাদ আপনাদের ভালোবাসা ও সহযোগিতার জন্য'।

    কয়েকদিন আগেই অক্ষয় কুমার করোনায় আক্রান্ত হয়েছেন। অক্ষয় কুমারের পর তারকার ছবি রাম সেতুর শ্যুটিংয়ে জড়িত আরও ৪৫ জন করোনা আক্রান্ত। দু'দিন আগেই আলিয়া ভাটের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। কার্তিক আরিয়ান ও মিলিন্দ সোমন সোমবার করোনামুক্ত হয়েছেন। আমির খানের মতো তারকারা সম্প্রতি কোভিড-১৯ এর শিকার হয়েছেন।

    Published by:Raima Chakraborty
    First published: