মণ্ডপসজ্জা থেকে ফটোগ্রাফি, বিরুষ্কার বিয়েকে 'নকল' করলেন বরুণ-নাতাশা

মণ্ডপসজ্জা থেকে ফটোগ্রাফি, বিরুষ্কার বিয়েকে 'নকল' করলেন বরুণ-নাতাশা
বরুণ-নাতাশার বিয়ের ছবির সঙ্গে কোথাও যেন বিরাট কোহলি (Virat Kohli) আর অনুষ্কা শর্মার (Anushka Sharma) বিয়ের ছবির বিশাল মিল!

বরুণ-নাতাশার বিয়ের ছবির সঙ্গে কোথাও যেন বিরাট কোহলি (Virat Kohli) আর অনুষ্কা শর্মার (Anushka Sharma) বিয়ের ছবির বিশাল মিল!

  • Share this:

#মুম্বই: শেষমেশ সাত পাকে বাঁধা পড়লেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও নাতাশা দালাল (Natasha Dalal)। আলিবাগের বিলাসবহুল ম্যানসন হাউজে হয়ে গেল বিয়ের অনুষ্ঠান। তবে, বিয়ের ছবি সামনে আসতেই একটা মজার বিষয় ধরা পড়ল। বরুণ-নাতাশার বিয়ের ছবির সঙ্গে কোথাও যেন বিরাট কোহলি (Virat Kohli) আর অনুষ্কা শর্মার (Anushka Sharma) বিয়ের ছবির বিশাল মিল! আসল রহস্যটা কী?

ইতিমধ্যে নিজের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে বিয়ের ছবি পোস্ট করেছেন বরুণ। ক্যাপশনে লেখেন, লাইফ লং লাভ জাস্ট বিকেম অফিশিয়াল। ছবিতে দেখা যাচ্ছে, নাতাশার খোলা চুল। গায়ে গয়নাও অল্প। বরুণের সঙ্গে কালার ম্যাচিং করেই পরেছেন লেহঙ্গা। মেক-আপও ততটা লাউড নয়। অন্য দিকে, সিলভার-ব্লু স্টোলের সঙ্গে শেরওয়ানি পরেছেন নায়ক।

View this post on Instagram

A post shared by VarunDhawan (@varundvn)

এখানেই একটা অদ্ভুত মিল। বিরুষ্কা ও বরুণ-নাতাশার ছবিগুলি পাশাপাশি দেখলেই একাধিক মিল চোখে পড়ে। কিন্তু এই কালার সিলেকশন, ডিজাইনে এত মিল হল কী করে? আসলে বিরাট ও অনুষ্কার বিয়ের সময়ে যাঁরা কাজ করেছিলেন, তাদের দিয়েই কাজ করিয়েছেন বরুণ-নাতাশা। বিয়ের ছবি তোলার জন্য একই ফটোগ্রাফার (Stories by Joseph Radhik) ও একই ভিডিওগ্রাফার (The Wedding Filmer) বুক করেছিলেন বরুণও। দু'জনের বিয়ের ওয়েডিং প্ল্যানারও ছিল একই সংস্থা- শাদি স্কোয়াড (Shaadi Squad)।

উল্লেখ্য, করোনার কথা মাথায় রেখে অল্প-স্বল্পেই বিয়ের অনুষ্ঠান সেরে ফেললেন বরুণ। দু'জনের আত্মীয়স্বজন আর বন্ধু–বান্ধব মিলিয়ে বিয়েতে আমন্ত্রিত অতিথির সংখ্যা ছিল ৫০ জনের মতো। বলিউড ইন্ডাস্ট্রি থেকে করণ জোহর (Karan Johar), জোয়া মোরানি ( Zoa Morani), কুণাল কোহলি (Kunal Kohli), মণীশ মালহোত্রা (Manish Malhotra), শশাঙ্ক খৈতান (Shashank Khaitan)-সহ হাতে গোনা কয়েকজন উপস্থিত ছিলেন। বর-কনে দু'জনেই ব্যক্তিগত মুহূর্তে মিডিয়ার অনুপ্রবেশের বিষয়ে ততটা স্বচ্ছন্দ বোধ করতে চাননি। তাই একাধিক বিধিনিষেধও ছিল। সমস্ত স্টাফদের মোবাইল ব্যবহার নিষিদ্ধ করা হয়। চারপাশে CCTV লাগানো হয়। পরে অবশ্য প্রকাশ্যে আসেন নব-বিবাহিত বর-বধূ। বিয়ের মণ্ডপের বাইরে অপেক্ষা করছিল মিডিয়া। অনুষ্ঠান শেষে দু'জনেই বাইরের লনে বেরিয়ে আসেন। মিডিয়াকর্মীদের মধ্যে লাড্ডু বিতরণ করা হয়।

২২ জানুয়ারি থেকে সেজে উঠেছিল আলিবাগের ম্যানসন হাউজ। একের পর এক অতিথি আসতে শুরু করেন। শুক্রবার ব্যাচেলর পার্টি করেন বরুণ। শনিবার ছিল সঙ্গীতের অনুষ্ঠান। উপস্থিত ছিলেন করণ জোহর, আলিয়া ভাট ((Alia Bhat), জাহ্নবী কাপুর ((Janhvi Kapoor)), অর্জুন কাপুর (Arjun kapoor)-সহ অন্যরা। গতকাল বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। শোনা যাচ্ছে, ২ ফেব্রুয়ারি মুম্বইয়ে একটি গ্র্যান্ড রিসেপশন দিতে চলেছেন দম্পতি। সেখানে শাহরুখ খান (Shah Rukh Khan), সলমন খান (Salman Khan)-সহ বলিউডের হেভিওয়েটদের দেখা যাবে।

Published by:Rukmini Mazumder
First published: